আমিনুরের বোলিং ও আহাদের ব্যাটিং নৈপুণ্যে জয়ের বন্দরে ম্যাগপাই ক্লাব

নিজস্ব প্রতিবেদক॥ আমিনুর রহমানের ৪ উইকেটে ও আহাদ গাজীর অর্ধশত রানে ভর করে গতকাল ৪ উইকেটে জয়ের বন্দরে পৌঁছে যায় ম্যাগপাই ক্লাব। যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে জাবির হোটেল ইন্টারন্যাশনাল লিমিটেড প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ব্যাটিং ও বোলিং তোপে ধরাশায়ী হয় জাগরণী সংসদ। আমিনুর রহমানের বোলিং নৈপুণ্যে ৪ জন মিডিল অর্ডার ব্যাটসম্যানের বিদায়ের পর ৩৮ ওভার ২ বলে ১৪০ রানে গুটিয়ে যায় জাগরণী সংসদ। জবাবে ম্যাগপাই ক্লাবের আহাদ গাজীর ৭৮ রানের উপর ভর করে ২৯ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৩ রানে জয়ের বন্দরে পৌঁছে যায়। সকালে টসে জিতে ম্যাগপাই ক্লাবের অধিকায়ক আমিনুর রহমানের আমন্ত্রণে জাগরণী সংসদ ব্যাটিংয়ে নামে। জাগরণী সংসদের দুই উদ্বোধনী ব্যাটসম্যান আরাফাত (১) ও রমেশ কুমার (১৬) রান করে জায়েদের বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন। দলীয় ৬৬ রানের সময় ওয়ান ডাউনে নামা ক্রিকেটার সৈয়দ রাসেল ১৭ রান করে মাঠ ছাড়েন। মাজাহারুলের সাথে ক্রিচে নামে ইমরানুজ্জামান। কিন্তু ৯ রান করে মাসুমের বলে বোল্ড হয়ে সাজ ঘরে ফেরেন। দলীয় ১০১ রানের সময় শুকান্ত ৯ রান করে মাসুমের বলে বোল্ড হয়ে মাঠ ছাড়েন। আমিনুরের বোলিং নৈপুণ্যে মাহাবুর (২০), সাহাবুদ্দিন (০) ও অমিত (১) রানে আউট হলে ৩৮ ওভার ২ বলে সব উইকেট হারিয়ে ১৪০ রান সংগ্রহ করে জাগরণী সংসদ।
ম্যাগপাই ক্লাবের আমিনুর রহমান ৭ ওভারে ১টি মেডেনসহ ১২ রানে ৪ উইকেট নেন। এছাড়া সাদ্দাম ও জায়েদ ২টি করে এবং মাসুম ও টিপু ১টি করে উইকেট নেন। জবাবে ম্যাগপাই ক্লাবের উদ্বোধনী ব্যাটসম্যান আহাদ গাজী ঝড়ো ব্যাটিং করতে থাকনে। অপর উদ্বোধনী ব্যাটসম্যান মাসুম রাসেলের বলে এলবিডাব্লু হয়ে মাঠ ছাড়েন। তখন দলের হাল ধরেন আহাদ। রমেশের বলে হাসানুজ্জামান (১৬) ও হাকিম (৪) রান করে আউট হন। ২৫ ওভারে ১১৪ রান করে ম্যাগপাই ক্লাব। দলীয় ১২০ রানের সময় আহাদ গাজী ব্যক্তিগত ৭৮ রানে অমিতের বলে বোল্ড হয়ে মাঠ ছাড়েন। দলীয় ১৩৭ রানের সময় টিপু ১১ রান করে আউন হন। অপরাজিত থেকে ইকরাম ১১ ও সুজন ১ রান করেন। ২৯ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৪৩ রানে জয়ের বন্দরে পৌঁছে যায় ম্যাগপাই ক্লাব। জাগরণী সংসদের সৈয়দ রাসেল, রমেশ ও অমিত ২টি করে উইকেট নেন।
এদিকে, আজ থেকে অনিবার্য কারণ বশত জাবির হোটেল ইন্টারন্যাশনাল লিমিটেড প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের খেলা স্থগিত করা হয়েছে।

শেয়ার