সাতক্ষীরা প্রেসক্লাব আবু আহম্মেদ সভাপতি বারী সম্পাদক নির্বাচিত

সাতক্ষীরা প্রতিনিধি ॥ সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন বুধবার অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে অধ্যাপক আবু আহম্মেদ সভাপতি ও আব্দুল বারী সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে। সকাল ৯টা থেকে বেলা ১টা পর্যন্ত প্রেসক্লাব কনফারেন্স রুমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের ৭৪ জন সদস্যের মধ্যে ৭৩ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনে আবু আহম্মেদ-আব্দুল বারী ও কামরুজ্জামান-মোজাফ্ফর নামে দু’টি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। ভোট গণনা শেষে সভাপতি পদে অধ্যাপক আবু আহম্মেদ ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এম কামরুজ্জামান পেয়েছেন ৩১ ভোট। সাধারন সম্পাদক পদে ৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আব্দুল বারী। তার নিকটতম মোজাফ্ফর রহমান পেয়েছেন ৩৫ ভোট।
এছাড়া সহ-সভাপতি পদে আবু আহম্মেদ-আব্দুল বারী প্যানেলের আব্দুল ওয়াজেদ কচি, যুগ্ম সাধারন সম্পাদক পদে গোলাম সরোয়ার, সাংগঠনিক সম্পাদক পদে রবিউল ইসলাম, অর্থ সম্পাদক পদে মোশারফ হোসেন, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে আমিনা বিরকিস ময়না, দপ্তর সম্পাদক পদে আহসানুর রহমান রাজিব ও সাধারন সদস্য পদে আব্দুস সামাদ, ইব্রাহিম খলিল, কৃষ্ণ মোহন ব্যানার্জী, অসিম বরন চক্রবর্তী এবং কামরুজ্জামান-মোজাফ্ফর প্যানেলের আমিনুর রশিদ জয়লাভ করেছেন।
নির্বাচন চলাকালে সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন, পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার কেএম আরিফুল হক ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহম্মেদসহ জেলার বিভিন্ন দপ্তরের উচ্চ পদস্থ কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক ও সাংষ্কৃতিক সংগঠনের কর্মকর্তারা প্রেসক্লাবের ভোট কেন্দ্র পরিদর্শন করেন। ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণার পর সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান প্রেসক্লাবে এসে নির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান।

শেয়ার