শামিমের স্পিন ফাঁদে ধরাশায়ী ফাইভ স্টার

নিজস্ব প্রতিবেদক ॥ বাম হাতি স্পিনার শামীমের মায়াবি ফাঁদে ধরাশায়ী হয়েছে ফাইভ স্টার ক্লাবের নির্ভরযোগ্য পাঁচ ব্যাটসম্যান। এই পরিণতিতে শেষ পর্যন্ত আসাদ স্মৃতি সংঘের কাছে তাদের ৭ উইকেটে পরাজিত হতে হয়েছে। গতকাল শামস্-উল-হুদা স্টেডিয়ামে জাবির হোটেল ইন্টারন্যাশনাল লিমিটেড প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে টসে জিতে আসাদ স্মৃতি সংঘের অধিনায়ক রাজুর আমন্ত্রণে ব্যাটিংয়ে নেমেই রাজনের বলে শূন্য রানে বোল্ড হয়ে মাঠ ছাড়েন ফাইভ স্টার ক্লাবের উদ্বোধনী ব্যাটসম্যান হাসান। তৃতীয় ওভারে আবারও সেই রাজনের বলে ১ রানে সন্তষ্ট হয়ে সাজ ঘরে ফেরেন জোহার। তখন ফাইভ স্টার ক্লাবের দলীয় রান মাত্র ৩। রাজনের পর বল হাতে আসেন বা’হাতি স্পিনার শামীম। তার মায়াজালের ফাঁদে পা দেন ফাইভ স্টারের পাঁচ টপ অর্ডার ব্যটসম্যান অপু (৮), সাজু (৯), তোহা (৫), আশিস (০) ও সাথী (১)। মাত্র ৩১ রানে মূল্যবান উইকেটগুলোর পতন ঘটলে নিস্তেজ হয় পড়ে ফাইভ স্টার। পরে পিংকু ও মাহফুজ দলের হাল ধরার চেষ্টা করেন। কিন্তু নোমানের বলে মাত্র ১৭ রানে শামীমের হাতে বন্দি হয়ে প্যাভিলিয়নে ফেরেন পিংকু। এদিকে, ব্যক্তিগত ১৪ রানে কৌশিকের বলে বোল্ড হয়ে সাজ ঘরে ফেরেন মাহফুজ। অপরাজিত রনি ১৪ রান করেন। ৩৬ ওভার ২ বলে সব উইকেট হারিয়ে মাত্র ৭৮ রান করে ফাইভ স্টার ক্লাব।
আসাদ স্মৃতি সংঘের শামিম ১০ ওভারে ২টি মেডেনসহ ১৯ রান দিয়ে ৫ উইকেট নেন। এছাড়া রাজন ২টি এবং নোমান, রাজু ও কৌশিক ১টি করে উইকেট নেন।
৭৯ রানের টার্গেটে খেলতে নামে আসাদ স্মৃতি সংঘ। দলীয় ১৯ রানে ফাইভ স্টারের সাথীর ঘূর্ণি বোলিংয়ে উদ্বোধনী ব্যাটসম্যান মিরাজ (৯) ও জামাল (৮) ঘরে ফিরলে ক্রিচে নামেন সামী। অপরাজিত থেকে সামী (৩৬) ও তুষার ইমরান (২৫) রানে দলকে জিতিয়ে নেন খুব সহজেই। এর মাঝে সাথীর বলে শূন্য রানে প্যাভিলিয়নে ফেরেন নাসির হোসেন।
সামী ৩৭ বলে ৫টি বাউন্ডারি ও ১টি ওভার বাউন্ডারিতে ৩৬ রান এবং তুষার ইমরান ২৭ বলে ৪টি বাউন্ডারিতে ২৫ রান করেন। ১৫ ওভার ৫ বলে ৩ উইকেট হারিয়ে ৭৯ রানে করে জয়ের বন্দরে পৌঁছে যায় আসাদ স্মৃতি সংঘ।
আজ একই ভেন্যুতে মুখোমুখি হবে আরএন রোড ক্রীড়া চক্র ও রাইজিং স্টার ক্লাব।

শেয়ার