যশোর জেলা ফুটবল রেফারী সমিতির নির্বাচন ১৪টি পদে ২৯ মনোনয়ন বিক্রি

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর জেলা ফুটবল রেফারী সমিতির কার্যকারী পরিষদের নির্বাচন ২১ জুলাই। এ উপলক্ষে দু’দিনে মনোনয়নপত্র বিতরণের শেষ তারিখ ছিল গতকাল। রোববার বিকালে মনোনয়নপত্র বিতরণের শেষ সময় পর্যন্ত ১৪টি পদে ২৯জন প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করেন। যশোর জেলা ক্রীড়া সংস্থার অফিসে মনোনয়নপত্র বিতরণকালে নির্বাচন কমিশনার মির্জা আখিরুজ্জামান শান্টু, সদস্য শামস-উল-বারী শিমুল ও শহীদ আহমেদ উপস্থিত ছিলেন।
বাংলাদেশ রেফারী অ্যাসোসিয়শনের গঠনতন্ত্রের ধারা-৪০ অনুযায়ী জেলা ফুটবল রেফারী সমিতির সভাপতি পুলিশ সুপার। পদাধিকার বলে আরও ২জন সহসভাপতি হয়ে থাকেন। এ ৩টি পদ ছাড়া অন্য ১৪টি পদে ২৯ প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করেন। সহ-সভাপতি পদে বিধান চন্দ্র মন্ডল, শহীদুর রহমান, শেখ মোহাম্মদ আলী ও কাজী আনসারুল ইসলাম। সাধারণ সম্পাদক পদে জিল্লুর রহমান ও এবিএম শহীদুল ইসলাম বাচ্চু। যুগ্ম সাধারণ সম্পাদক পদে জমির হোসেন লাবু জোয়ার্দ্দার ও ইব্রাহিম হোসেন । কোষাধ্যক্ষ জিএম মোশারফ হোসেন ও খুরশিদ মো. জাকির হোসেন। দপ্তর সম্পাদক পদে ডা. হাবিবুর রহমান ও তুহিন রেজা। সদস্য পদে আতিয়ার রহমান, বশির হোসেন সাবু জোয়ার্দ্দার, বদরুল আলম, মিজানুর রহমান, জয়নাল আবেদীন, সালাউদ্দিন ইউসুফ, আব্দুল হক, সোহেল আল মামুন নিশাত, হারুন আর রশীদ, নজরুল ইসলাম, শামসুর রহমান, সাইফুল ইসলাম, বশির আহমেদ, মিজানুর রহমান, শফিউল ইসলাম, আনোয়ার হোসেন গাজী ও হুমায়ুন কবীর মনোনয়ন পত্র ক্রয় করেন।
আগামী ১১ জুলাই মনোনয়নপত্র দাখিল করতে হবে। যাচাই বাছাইয়ের পর ১২ তারিখে প্রার্থীতার তালিকা প্রকাশ করা হবে। ১৩ জুলাই সাড়ে ৩টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে প্রার্থীরা চাইলে তাদের প্রার্থীতা প্রত্যাহার করতে পারবেন। চূড়ান্ত তালিকা ১৫ জুলাই প্রকাশ করা হবে।
আগামী ২১জুলাই সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত যশোর জেলা ক্রীড়া সংস্থার আমেনা খাতুন ক্রিকেট গ্যালারিতে চলবে ভোট গ্রহণ। ওই দিনই ভোটের প্রাথমিক ফলাফল ঘোষণা করবেন নির্বাচন কমিশনার।

শেয়ার