যশোরের কাকলী বেকারি ও আক্তার চানাচুর এবং ৩ গাড়ি থেকে আদালতের জরিমানা আদায়

নিজস্ব প্রতিবেদক ॥ প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় এবং অস্বাস্থ্যকর পরিবেশের জন্য যশোর শহরের নাজির শংকরপুরে কাকলী বেকারি ও আক্তার চানাচুরের মালিকের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া মোটরযান আইনে এসপি গোল্ডেন লাইনসহ দুটি বাস ও একটি মোটরসাইকেল চালককে জরিমানা করা হয়েছে। এসব অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ-আল-মাহফুজ, জহির ইমাম, নাজনীন সুলতানা ও আনোয়ার-উজ-জামান।
আদালতের পেশকার শেখ জালাল উদ্দীন জানান, ভ্রাম্যমাণ আদালত রোববার দুপুরে নাজির শংকরপুরের কাকলী বেকারির কারখানায় অভিযান চালান। এ সময় আদালত সেখানে অস্বাস্থ্যকর পরিবেশ দেখতে পান। এছাড়া প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় মালিক হাফিজুর রহমানের বিরুদ্ধে মামলা দিয়ে ১০ হাজার টাকা জরিমানা আদায় করেন। একই এলাকার আক্তার চানাচুর কারখানায় অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। এ সময় কারখানায় কোন কাগজপত্র না থাকায় মালিক মাসুদের বিরুদ্ধে মামলা দিয়ে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
অপরদিকে সকালে যশোর-মাগুরা মহাসড়কের বাহাদুরপুরে এবং যশোর-নড়াইল মহাসড়কের হামিদপুরে পৃথক ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় এসপি গোল্ডেন লাইনসহ দুটি বাস এবং ৩জন আরোহী থাকায় একটি মোটরসাইকেল চালকের মোট সাড়ে ৪ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানকালে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার