যশোরে স্কুলেছাত্রকে হত্যাচেষ্টার অভিযোগে মামলা, আসামি ৯

নিজস্ব প্রতিবেদক॥ যশোরে স্কুল ছাত্র অনিককে (১৬) হত্যা চেষ্টার অভিযোগে ঘটনার ৪ দিন পর কোতোয়ালি থানায় একটি মামলা হয়েছে। মামলাটি করেছেন অনিকের পিতা শহরের শংকরপুর জমাদ্দার পাড়ার আলতাফ হোসেন।
আসামিরা হলো শংকরপুরের কাকন, একই এলাকার হারুনের ছেলে জসিম, পোক জাহিদ, তনু মিয়ার ছেলে জাফর, সুলতানের ছেলে কামাল হোসেন, গাড়িখানা রোডের ফিরোজ, শংকরপুর ছোটনের মোড়ের হাসান, কুটি মিয়ার ছেলে আপন এবং একই এলাকার রবিউল ইসলামের ছেলে নাছিম।
এজাহারে উল্লেখ করা হয়েছে, অনিক ১০ম শ্রেণিতে লেখাপড়া করে। আসামিদের সাথে তার পূর্ব শত্রুতা চলে আসছিল। সে কারণে আসামিরা তাকে বিভিন্ন সময়ে হুমকি ধামকি দিতো। গত ২ জুলাই অনিক শহর থেকে শংকরপুর জমাদ্দারপাড়ায় বাড়িতে ফিরছিল। পথিমধ্যে লালদিঘির পাড়ে পৌঁছালে আসামিরা পরিকল্পিতভাবে তাকে চারিদিক দিয়ে ঘিরে ধরে এবং চাকু দিয়ে পেটে একাধিক আঘাত করে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। অনিক মারা গেছে ভেবে আসামিরা তাকে ফেলে পালিয়ে যায়। এরপর আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসকের পরামর্শে তাকে খুলনায় নেয়া হয় উন্নত চিকিৎসার জন্য।
এজাহারে আরো উল্লেখ করা হয়েছে, যশোরে ফিরে তিনি খোঁজ খবর নিয়ে আসামিদের নাম পরিচয় জানতে পারেন। এবং কোতয়ালি থানায় একটি এজাহার দেন।

 

শেয়ার