আগামীকাল আওয়ামী লীগের খুলনা বিভাগীয় প্রতিনিধি সভা, ব্যাপক প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদক॥ আসন্ন নির্বাচনকে সামনে রেখে আগামীকাল বাংলাদেশ আওয়ামী লীগের খুলনা বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে। এই সভাকে ঘিরে খুলনাসহ বিভাগের ১০ জেলার নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। ইতিমধ্যে জেলায় জেলায় অনুষ্ঠিত হয়েছে প্রস্তুতি সভা। খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য্যরে সভাপতিত্বে প্রতিনিধি সভায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখবেন সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সংসদ সদস্য মাহাবুবুল আলম হানিফ, আব্দুর রহমান এমপি, সাংগঠনকি সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য এসএম কামাল হোসেন, অ্যডভোকেট আমিরুল ইসলাম মিলন ও পারভীন জামান কল্পনা।
এদিকে, এই প্রতিনিধি সভাকে সামনে রেখে খুলনাসহ বিভাগের সব জেলার নেতাকর্মীদের মধ্যে উদ্দীপনা সৃষ্টি হয়েছে। সভাস্থল খুলনা জেলা ষ্টেডিয়ামে প্যান্ডেল নির্মাণ কাজ প্রায় শেষের পথে। তারা মনে করছেন, আসন্ন নির্বাচন নিয়ে বিভাগের নেতাকর্মীদের করণীয় বিষয়ে এই সভা থেকে নির্দেশনা দেওয়া হবে।

শেয়ার