কলারোয়ার স্কুলের জমি দখল করে দোকান নির্মান করার অভিযোগে থানায় মামলা

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি॥ সাতক্ষীরার কলারোয়ার সোনাবাড়ীয়া হাইস্কুলের জমি দখল করে দোকান নির্মান করার অভিযোগ উঠেছে মইনুদ্দীন নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় কলারোয়া থানায় স্কুল কর্তৃপক্ষের পক্ষে সহকারী প্রধান শিক্ষক জিয়ারুল হক বাদী হয়ে ওই ব্যক্তিসহ কয়েক জনের নামে একটি মামলা করেছেন।
স্কুলের প্রধান শিক্ষক আক্তার আসাদুজ্জামান জানান, মঙ্গলবার সকালে তিনি জানতে পারেন সোনাবাড়িয়া গ্রামের কমরউদ্দীনের ছেলে মুইনুদ্দীন তার কয়েকজন বন্ধু নয়নগাজির ছেলে রেজা,আতিয়ারের ছেলে খোরশেদ আলী এবং সায়েমের ছেলে নুর হোসেনসহ কয়েকজন ব্যক্তি তার স্কুলের জমি জবর দখল করে দোকান ঘর নির্মান করছে। পরে তিনি তার স্কুলের কয়েক শিক্ষক ও ছাত্রদের ঘটনাস্থলে পাঠিয়ে ঘর নির্মান করতে নিষেধ করেন। কিন্তু নিষেধ করার পরও ঘর নির্মান করতে থাকলে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার সাথে সাথে তারা দৌড়ে পালিয়ে যায়। ওই দিন রাত ২ টার দিকে তারা আবারও ওই স্থানে ঘর নির্মান করতে থাকলে স্কুলের নাইট গার্ড তাকে জানায়। ওই রাতে তিনি থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখকে জানালে পুলিশ ঘটনাস্থলে গেলে তারা আবারও পালিয়ে যায়। সকালে স্কুলের শিক্ষক ও ছাত্ররা নির্মান করা ঘর ভেঙ্গে দিয়ে মালামাল স্কুলে রাখে এবং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ নির্মানাধীন মামলাল জব্দ করে থানায় নিয়ে আসে।
এদিকে অভিযুক্ত মুইনুদ্দীন পলাতক থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। এ ঘটনায় বুধবার সন্ধ্যায় কলারোয়া থানায় একটি মামলা (নং-২৮, তারিখ ২১/২১২/১৬ ইং) দায়ের হয়েছে বলে অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ নিশ্চিত করেছেন।

শেয়ার