ঝিকরগাছার তনু হত্যা মামলা পিবিআইকে পুনঃতদন্তের আদেশ

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরের ঝিকরগাছার সায়েদ হোসেন তনু হত্যা মামলা পিবিআইকে পুনঃতদন্তের আদেশ দিয়েছেন আদালত। রোববার চার্জশিটের বিরুদ্ধে বাদীর নারাজি আবেদনের শুনানি শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. শাহজাহান আলী আদেশ দিয়েছেন।
মামলার বিবরণে জানা গেছে, ঝিকরগাছার গদখালি গ্রামের মৃত কাজী জালাল উদ্দিনের ছেলে সায়েদ হোসেন তনু স্ত্রী সন্তান নিয়ে বেনাপোলের দূর্গাপুর গ্রামের কবিরের বাড়িতে ভাড়া থাকতেন। গত ২১ মার্চ দুপুরে তার পরিচিত আব্দুস সোবহান ও বিকাশ বড়ৃয়া বাসা থেকে তাকে ডেকে নিয়ে যায়। পূর্ব পরিকল্পনা অনুযায়ী সোবহানের বাসায় নিয়ে তনুকে কুপিয়ে মারাাত্মক জখম করেন। এরপর চিকিৎসাধীন অবস্থায় তনু যশোর ২৫০ শয্যা  জেনারেল হাসপাতালে মারা যান।
এ ব্যাপারে নিহতের মা নার্গিস বেগম বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে বেনাপোল বন্দর থানায় মামলা করেন। তদন্ত শেষে ৪ জনকে অভিযুক্ত ও একজনের অব্যাহতি চেয়ে আদালতে চার্জশিট দেন তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক হুমায়ুন কবীর। অভিযুক্ত আসামিরা হলো, সোবহান আলী ও তার স্ত্রী মদিনা বেগম, বিকাশ বড়–য়া এবং অনিক হোসেন। আর হত্যার সাথে জড়িত থাকার অভিযোগ না পাওয়ায় কবির হোসেনের অব্যাহতির আবেদন করা হয় চার্জশিটে।
কিন্তু কবির হোসেনকে মামলার চার্জশিটে অন্তর্ভুক্ত না করায় বাদী নার্গিস বেগম আদালতে নারাজি আবেদন করেন। রোববার শুনানি শেষে বিচারক পিবিআইকে পুনঃতদন্ত করে আদালতে চার্জশিট প্রদানের আদেশ দিয়েছেন।
আন্তঃইউনিয়ন ফুটবলে চাম্পিয়ন হয়ে

শেয়ার