চৌগাছায় প্রতিবেশীদের সাথে বিরোধে সৌদি প্রবাসী খুন

চৌগাছা (যশোর) প্রতিনিধি॥ যশোরের চৌগাছায় ইমামুল হোসেন (৩০) নামে এক সৌদি প্রবাসী খুন হয়েছেন। তুচ্ছ ঘটনা নিয়ে প্রতিবেশীরা তাকে পিটিয়ে জখম করে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তার মৃত্যু হয়। নিহত ইমামুল হোসেন চৌগাছা সদর ইউনিয়নের উত্তর কয়ারপাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে।
ইমামুল হোসেনের বাবা ইউসুফ আলী জানান, ইমামুল হোসেন সৌদি আরব থেকে এক মাস আগে ছুটিতে বাড়িতে আসে। গত ৩০ নভেম্বর দুপুরে প্রতিবেশী মৃত শমসের আলীর ছেলে নজরুল ইসলাম ও তার ছেলেরা গরু দিয়ে তাদের ফসল নষ্ট করে দেয়। এর প্রতিবাদ করায় তারা আমার ছোট ছেলে সাইদুরকে মারধর করে। একই দিন সন্ধ্যায় এ ঘটনাকে  কেন্দ্র করে নজরুল ইসলাম, তার ছেলে সাদ্দাম হোসেন, মিলন হোসেন, রুহুল আমিনের  ছেলে ওবাইদুল ইসলাম, সিরাজুল ইসলামের ছেলে শামীম ও তাদের সহযোগীরা আমার বড়  ছেলে ইমামুলকে রড ও লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে জখম করে। তাকে প্রথমে চৌগাছা হাসপাতালে, পরে যশোর জেনারেল হাসপাতালে এবং সর্বশেষ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত ইমামুল শুক্রবার ভোরে সেখানে মৃত্যুবরণ করেন।
শুক্রবার বিকালে নিহতের লাশ বাড়িতে পৌছালে শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়। সন্ধ্যায় কয়ারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।
এ ব্যাপারে চৌগাছা থানার সেকেন্ড অফিসার এসআই আকিকুল ইসলাম বলেন, এ ঘটনায় এখনো কেউ কোনো অভিযোগ করেনি।

শেয়ার