যশোরে বিশেষ অভিযানে ২৮৬ জন গ্রেফতার

jesনিজস্ব প্রতিবেদক॥ যশোরে বিশেষ অভিযানে ২৮৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় অস্ত্র-গুলি, বোমা ও বিপুল পরিমান মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে। এসব ঘটনায় ৫৪টি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত জেলার ৯টি থানা এলাকায় এ অভিযান চালানো হয়। তবে গ্রেফতার আসামিদের নাম পরিচয় দিতে পারেনি পুলিশ। আগামি ৭ ডিসেম্বর পর্যন্ত এ অভিযান চলবে।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার শহীদ আবু সরোয়ার জানান, শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত জেলার নয়টি থানার বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। এসময় ২৮৬জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে নিয়মিত মামলায় ৭০জন, জিআর মামলায় ১৪০ জন, সিআর মামলায় ৫৮ জন, সাজাপ্রাপ্ত ৩জন, পুলিশ আইন (৩৪) ধারায় গ্রেফতার ৬ জন ও তালিকাভুক্ত এক সন্ত্রাসী রয়েছে। অভিযানে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন, দুটি ওয়ান শুটার গান, ৫ রাউন্ড গুলি, দুটি দেশি পাইপগান, দুই রাউন্ড গুলি ও ১১টি হাত বোমা জব্দ করা হয়।
এছাড়া দেড় কেজি হেরোহিন, ৩৯৪পিস ইয়াবা, দুই কেজি ৯৮০ গ্রাম গাঁজা, ফেনসিডিল ১৮৪ বোতল, দেশি মদ ৫ লিটার জব্দ করা হয়। এসব ঘটনায় মোট ৫৪টি মামলা করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের দুপুরে আদালতে পাঠানো  হয়েছে। জেলায় এক সপ্তাহ ধরে বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার শহীদ আবু সরোয়ার।

শেয়ার