সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচন সদস্য পদে তালায় ১৪ ও ১৫ নং এলাকায় আ’লীগের মনোনয়ন চেয়েছেন ২২ জন

মোঃ মুজিবুর রহমান, পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি॥ সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে আগ্রহী সদস্য প্রার্থীরা গতকাল রোববার তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের সম্মতি চেয়ে আবেদন পত্র জমা দিয়েছেন। তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ নুরুল ইসলাম জানান কেন্দ্রের নির্দেশনা মোতাবেক একক প্রার্থী নির্বাচন করতে প্রার্থীদের নিকট থেকে রোববার সন্ধ্যা ৬টার মধ্যে সদস্য পুরুষ পদে ১৪ নং পাটকেলঘাটা এলাকা থেকে ৮জন ও ১৫ নং তালা এলাকা থেকে ৭জন দলীয় মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সংরক্ষিত নারী সদস্য পদে ৫জন।
নির্বাচনে পুরুষ সদস্য পদে জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক  অনিত মুখার্জি ,তালা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ মোড়ল,তালা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক জাকির হোসেন, সদর আওয়ামীলীগের সভাপতি সাহাবুদ্দীন বিশ্বাস, আওয়ামীলীগ নেতা মোঃ ময়েজ উদ্দীন, দেবব্রত রায় ও বাবলু এবং পাটকেলঘাটা থানা নির্বাচনী এলাকা থেকে পুরুষ সদস্য পদে সরুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমান,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাংবাদিক মফিদুল ইসলাম,কুমিরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম,তালা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী নজরুল ইসলাম হিল্লোল, ইঞ্জিনিয়ার আবির হোসেন রনি, শরিফুল  সরদার ও মাষ্টার শহিদুল ইসলাম আবেদন করেছেন। এদিকে সংরক্ষিত নারী সদস্য পদে সাতক্ষীরা পৌর  যুবলীগের যুগ্ম আহবায়ক শাকিলা ইসলাম জুই,সাবেক তালা উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তানী সুলতানা পুতুল ,মুরশীদা খান পাপড়ি,মুক্তিযোদ্ধা পরিবারের বধু মাহফুজা সুলতানা রুবি ও তালা উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী হোসনেয়ারা বেগম মনোনয়ন চেয়েছেন।
আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠেয় জেলা পরিষদ নির্বাচনে তালা উপজেলার ১২টি ইউনিয়ন দুটি থানার মোট ১৫৮ জনপ্রতিনিধি ভোট দিয়ে ২জন সাধারণ সদস্য ও একজন সংরক্ষিত নারী সদস্য নির্বাচিত করবেন। এর মধ্যে ৫টি ইউনিয়ন নিয়ে পাটকেলঘাটা থানা মোট ভোটার ৬৫জন ও তালা থানায় ৭টি ইউনিয়ন নিয়ে মোট ভোটার ৯২ জন। এছাড়া আশাশুনি উপজেলার আংশিক ৫টি ইউনিয়ন ও তালা উপজেলা নিয়ে সংরক্ষিত নারী সদস্য নির্বাচনী এলাকা ঘোষনা করা হয়েছে। এখানে মোট ভোটার ২২৩জন।

শেয়ার