পৌর পরিষদের সাথে সনাক যশোরের মতবিনিময় সভা॥ পৌরবাসীকে স্বচ্ছতার সাথে সেবা দিতে মেয়র রেন্টু চাকলাদারের অঙ্গীকার

rent
নিজস্ব প্রতিবেদক॥ ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)’র পৃষ্ঠপোষকতায় পরিচালিত সচেতন নাগরিক কমিটি (সনাক) যশোর’র উদ্যোগে যশোর পৌরসভার নবনির্বাচিত পৌর পরিষদের সাথে গতকাল এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেল ৫টার দিকে যশোর পৌরসভা সভাকক্ষে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন যশোর পৌরসভার নবনির্বাচিত মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু। সভা সঞ্চালনা করেন সনাক যশোরের সভাপতি এম.আর. খায়রুল উমাম। স্বাগত বক্তব্য দেন সনাক সহ-সভাপতি অধ্যাপক সুকুমার দাস।
সভায় পৌর মেয়র তার বক্তব্যে বলেন, আমরা টিআইবি ও সনাক’র সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চাই। তিনি যশোর পৌরবাসীকে স্বচ্ছতার সাথে নাগরিক সেবা প্রদানের অঙ্গীকারও করেন। তিনি আগামীতে যশোর পৌরসভাকে সর্বাত্মকভাবে দুর্নীতিমুক্ত রাখতে কাজ করতে সকলের সহযোগিতা কামনা করেন। পৌরসভার প্রতিটি কাজ স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে করার ক্ষেত্রে সনাক যশোরের কাছে তিনি সার্বিক সহযোগিতা ও পরামর্শ কামনা করেন। তিনি যশোর পৌরসভার যে কোন সমস্যা নিয়ে সনাক লিখিতভাবে জানালে সেটা বিশেষ গুরুত্বের সাথে বিবেচনা করবেন বলে আশ্বস্ত করেন। আগামীতে সনাক তথা টিআইবি’র সাথে যে কোন ধরণের কাজের ক্ষেত্রে সর্বাত্মক সহযোগিতা করারও আশ্বাস দেন তিনি।
সভায় টিআই, টিআইবি, সনাক এবং বিবেক প্রকল্পে স্থানীয় সরকার ইস্যুতে সনাক যশোরের কার্যক্রম মাল্টিমিডিয়ায় উপস্থাপন করেন টিআইবি’র প্রোগ্রাম ম্যানেজার রাজেশ কুমার অধিকারী। টিআইবি যশোর’র এরিয়া ম্যানেজার এ.এইচ.এম. আনিসুজ্জামান’’র উপস্থাপনায় মতবিনিময় সভায় আরো বক্তব্য দেন প্যানেল মেয়র-১ মুস্তাফিজুর রহমান মুস্তা, ওয়ার্ড কাউন্সেলর মুকসিমুল বারী অপু, সনাক সদস্য প্রফেসর ড. মুস্তাফিজুর রহমান, অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন চৌধুরী, অ্যাডভোকেট সৈয়দা মাসুমা বেগম, অ্যাডভোকেট প্রশান্ত দেবনাথ প্রমুখ। সভায় যশোর পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলরসহ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার