সকলের অঙ্গীকার হোক মানুষের কল্যাণে কাজ করা : আফিল উদ্দিন এমপি

mp
সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, নেতা হতে হলে মানুষের কল্যাণে কাজ করতে হয়। যারা মানুষের কল্যাণে কাজ করেছেন তারা আগামী ইউপি নির্বাচনে অবশ্যই জয়ী হতে পারবেন বলে আমি বিশ্বাস করি। কারণ হিসাবে তিনি বলেন, আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাস করে। আওয়ামী লীগ সরকার আমলে গোগা ইউনিয়নে যে পরিমাণের উন্নয়নমূলক কাজ হয়েছে তাতে এ দলের সকল চেয়ারম্যান ও মেম্বর প্রার্থীরা অবশ্যই জয়ী হবেন বলে আমার বিশ্বাস। আর সে লক্ষ্যে প্রত্যেক এলাকা থেকে কেবল একজন করে প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করাতে হবে।
রোববার বিকেলে শার্শা উপজেলার গোগা ইউনিয়ন আওয়ামী লীগের মেম্বর প্রার্থী বাছাই উপলক্ষে অনুষ্ঠিত এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যকালে এ কথা বলেন তিনি।
গোগা ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ ইব্রাহিম খলিল।
বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ আহম্মদ, সালেহ আহম্মেদ মিন্টু, বেনাপোল ইউপি চেয়ারম্যান বজলুর রহমান, বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল, মফিজুর রহমান, সালেহ আহম্মেদ টিংকু, শরিফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, ছাত্রলীগ নেতা অহিদুজ্জামান মুরাদ প্রমুখ। – সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার