যশোরে বোমা মারার সময় কিশোর আটক, ১০ জনের বিরুদ্ধে মামলা

Adalot mamla
নিজস্ব প্রতিবেদক॥ যশোরের রেলগেট এলাকায় মোহাম্মদ ফায়েক নামে এক ব্যবসায়ীর কাছ থেকে চাঁদা না পেয়ে তার ছেলেকে বোমা মারার জন্য বোমাবহন করার অভিযোগে আশিক (১৪) নামে এক কিশোরকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। কিশোরের হাতে বোমা দেয়া এবং মারার চেষ্টার অভিযোগে ১০ জনকে আসামি করে মামলা হয়েছে।
আসামিরা হলেন, রেলগেট পশ্চিমপাড়ার আব্দুল মালেকের ছেলে আশিক (১৪), একই এলাকার বিল্লাল হোসেনের ছেলে সাইদুল ইসলাম (৩৫), ষষ্ঠীতলা বুনোপাড়া রোডের মৃত মফি মিয়ার দুই ছেলে তরিকুল ইসলাম (৩০) ও হাফিজুর রহমান মরা (৩৮), রেলগেট পশ্চিমপাড়ার মৃত ছেদির ছেলে ফয়সাল (৩৪), শহিদুল ইসলাম ওরফে জাউরা বাবুর ছেলে রকি (২৮) একই এলাকার রেল বাবু (৫০) ও তার ছেলে সোহেল (২৩), টাক জলিলের ছেলে বাবু (২৬) এবং বিল্লাল হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৩৭)।
এজাহারে উল্লেখ করা হয়েছে, ফায়েক একজন ব্যবসায়ী। তার বাড়িতে একটি মুরগির খামার আছে। আসামিরা তার কাছে ২/৩ মাস আগে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় তার ওপর ক্ষিপ্ত হয় আসামিরা। শুক্রবার দুপুরে ফায়েকের ছেলে সাগর, আশরাফুল, সবুজ জুম্মার নামাজ আদায় করতে মসজিদে যান। সে সময় আসামিরা তাদের মারার জন্য আশিককে ২শ টাকায় ভাড়া করে। আশিক একটি প্লাস্টিকের প্যাকেটের মধ্যে করে দুইটি বোমা নিয়ে যায়। সে সময় আশেপাশের লোকজন আশিককে আটক করে এবং দুইটি বোমাসহ পুলিশে সোপর্দ করে।

শেয়ার