আইপিএল শেষ করতে পারছেন না সাকিব-মুস্তাফিজ!

saki
সমাজের কথা ডেস্ক॥ এক দিনের ব্যবধানে আইপিএল খেলতে ঢাকা ছাড়েন মুস্তাফিজুর রহমান ও সাকিব আল হাসান। বর্তমানে নিজ নিজ দলের সঙ্গে অনুশীলনে ব্যস্ত বাংলাদেশের তারকা দুই ক্রিকেটার। সাকিব রয়েছেন কলকাতা নাইট রাইডার্সে গম্ভীর-ইউসুফদের সঙ্গে। আর প্রথমবারের মতো আইপিএলে খেলতে যাওয়া মুস্তাফিজ মানিয়ে নিচ্ছেন হায়দরাবাদ সানরাইজার্সে নেহরা-ভুবনেশ্বরদের সঙ্গে।

শনিবার শুরু হতে চলা আইপিএল শেষ আগামী ২৯ মে। কিন্তু ভারতের ঘরোয়া টি২০ টুর্নামেন্টের নবম সংস্করণের খেলা শেষ করতে পারছেন না সাকিব-মুস্তাফিজ! দেশে ফিরতে হতে পারে টুর্নামেন্টে মাঝপথেই। কেননা আগামী দুই মাসের মধ্যে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট ম্যাচ আয়োজন করতে পারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

ক্যারিবীয় বোর্ডের পক্ষ থেকে এমন প্রস্তাবই পেয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আগামী রোববার বোর্ড পরিচালকদের সঙ্গে আলোচনা করে বিষয়টি নিশ্চিত করবেন তিনি, ‘ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড থেকে একটি প্রস্তাব পেয়েছি আমরা। তারা একটি টেস্ট আয়োজনের প্রস্তাব দিয়েছে। তবে টেস্টের পাশাপাশি অন্য ফরম্যাটের ম্যাচ খেলতেও আগ্রহ রয়েছে আমাদের।’

যদি আগামী দু’মাসের মধ্যে ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশের মধ্যকার সিরিজ নিশ্চিত হয়ে যায়, তাহলে জাতীয় দলের হয়ে খেলতে হবে সাকিব-মুস্তাফিজকে। তাহলে আইপিএলের পুরো সূচি শেষ করতে পারছেন না তারা।

শেয়ার