যশোরে জাসদের গণসমাবেশে নেতৃবৃন্দ॥ জঙ্গি ও আগুনসন্ত্রাসীদের বিচার করতে হবে

jasod
নিজস্ব প্রতিবেদক॥ ‘রাজাকার, ধর্মীয় জঙ্গিবাদ, দখলবাজি, দুর্নীতি বৈষম্যমুক্ত সুশাসন- শান্তি ও সমৃদ্ধির বাংলাদেশ গড়ে তোল’ এমন আহবান জানিয়ে যশোরে দাবি দিবস পালন করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা শাখা শহরের ভৈরব চত্বরে বৃহস্পতিবার বিকেলে গণসমাবেশের মাধ্যমে এ দিবস পালন করে।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় নেতা ও জেলা সভাপতি রবিউল আলম। তিনি যুদ্ধাপরাধী দল জামায়ত ইসলামীকে নিষিদ্ধ করার দাবি জানিয়ে সকল যুদ্ধাপরাধীদের বিচার সম্পন্ন করতে সরকারে প্রতি আহবান জানান। তিনি আরও বলেন, ধর্মীয় সন্ত্রাস রুখে দিয়ে জঙ্গি ও আগুনসন্ত্রাসীদের বিচার করতে হবে, অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলার জন্য কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে হবে। একই সাথে সুশাসন প্রতিষ্ঠার দাবি করে দুর্নীতি-দখলবাজি, ক্ষমতার অপব্যবহার বন্ধ করতে কার্যকর ব্যবস্থা নেওয়ার আহবান জানান।
জেলা জাসদের সহসভাপতি লোকমান আলীর সমাবেশে বিশেষ বক্তা ছিলেন জেলা জাসদের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা অশোক রায়। বক্তব্য রাখেন জেলা জাসদের সহসভাপতি রাশিদুর রহমান রশিদ, আহসান উল্লাহ ময়না, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কায়েস, সাংগঠনিক সম্পাদক শরীফ আহমেদ বাপ্পী, জাসদ নেতা আবুল বাসার মুকুল, স্বপন ভদ্র, জাকির হোসেন, মশিয়ার রহমান প্রমুখ।

শেয়ার