৫ খুন: ভাগ্নে মাহফুজই একমাত্র আসামি

mahfuz
সমাজের কথা ডেস্ক॥ নারায়ণগঞ্জ শহরের আলোচিত পাঁচ খুনের ঘটনায় স্ত্রী ও দুই সন্তান হারানো শফিকুল ইসলামের ভাগ্নে মাহফুজকে আসামি করে অভিযোগপত্র দিয়েছে পুলিশ।
ঘটনার ৮০ দিন পর বুধবার বিকালে মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবুল খায়ের নারায়ণগঞ্জ মুখ্য বিচারিক হাকিম শহীদুল ইসলামের আদালতে এ অভিযোগপত্র দাখিল করেন।
বুধবার পুলিশ সুপার খন্দকার মহিদ উদ্দিন তার কার্যালয়ে সংবাদ ব্রিফিংয়ে একথা জানান।
ব্রিফিংয়ে পুলিশ সুপার বলেন, নৃশংস এই হত্যাকান্ডে একজনই সংশ্লিষ্ট। এই হত্যাকান্ড যে সংঘটিত করেছে তাকে (ভাগ্নে মাহফুজ) গ্রেপ্তার করা হয়েছে। সে বর্তমানে কারাগারে রয়েছে। তার বিরুদ্ধে দন্ডবিধির ৩০২ ও ২০১ ধারায় আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, “আমি পুলিশ সুপার হিসেবে একাধিকবার ঘটনাস্থলে গিয়েছি। তদন্তের জন্য ক্রসচেক করা এমনভাবে করেছি, যাতে কোনো প্রকারের মিথ্যার বা লুকানোর আশ্রয় নেওয়ার কোনো পথ না থাকে।
“প্রাথমিকভাবে আমাদের কাছেও মনে হয়েছিল একজনের পক্ষে পাঁচ জনকে খুন করা কি সম্ভব? কিন্তু পরবর্তীতে তদন্তে ও সাক্ষ্য প্রমাণে আমরা দেখলাম, অপরাধী তীক্ষ্ণ বুদ্ধি প্রয়োগ করে একে একে পাঁচ জনকে হত্যা করেছে। এমনকি চাবিও তার দেখানো জায়গা থেকে উদ্ধার করা হয়েছে।”

শেয়ার