আইপিএল মাতাতে গেলেন সাকিব-মুস্তাফিজ

sak
সমাজের কথা ডেস্ক॥ আলাদা ফ্লাইটে ভারতে যাওয়ার কথা ছিল বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও কাটার স্পেশালিস্ট মুস্তাফিজুর রহমানের। তবে সিদ্ধান্ত বদলে এক সাথেই কলকাতার বিমানে চাপলেন বাংলাদেশের এ দুই ক্রিকেটার।
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জেড এয়ারওয়াজের একটি ফ্লাইটে মঙ্গলবার (০৫ এপ্রিল) বিকেল ৫টা ২০ মিনিটে ঢাকা ছাড়েন সাকিব ও মুস্তাফিজ। বিসিবির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করে।
কলকাতায় পৌঁছে মুস্তাফিজ চলে যাবেন হায়দ্রাবাদে। তরুণ এ পেসার আইপিএলের নবম আসরে খেলবেন সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে। এটিই মুস্তাফিজের প্রথম আইপিএল। দেশ ছাড়ার আগে মুস্তাফিজ জানান, ‘ক্যারিয়ারে প্রথমবারের মতো আইপিএল খেলতে যাচ্ছি। খুবই ভালো লাগছে। আমার জন্য সবাই দোয়া করবেন যেন ভালো করতে পারি। শুধু আমার জন্য না, সাকিব ভাইয়ের জন্যও সবাই দোয়া করবেন।’
মুস্তাফিজের আইপিএল-অভিজ্ঞতা প্রথমবারের মতো হতে চললেও সাকিবের কাছে এটি ডালভাত! কলকাতা নাইট রাইডার্সের হয়ে নিয়মিতই খেলে যাচ্ছেন এ অলরাউন্ডার।
দেশ ছাড়ার আগে রাজধানীর অভিজাত হোটেলে একটি মোবাইল ফোন কোম্পানির সঙ্গে চুক্তি-স্বাক্ষর অনুষ্ঠানে সাকিব জানান, আইপিএলে ভালো খেলাই আমার লক্ষ্য। দলের জন্য ভালো পারফরম্যান্স করতে পারলে ভালো লাগবে। আমাকে ঘিরে দলের যে প্রত্যাশা সেটি পূরণ করতে চাই।

শেয়ার