যশোরে দুর্বৃত্তদের গুলিতে আহত ইকবালের মৃত্যু

nihoto
নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে দুর্বৃত্তদের গুলিতে আহত ইকবাল হোসেন ছয় দিন পর চিকিৎসাধীন থাকাবস্থায় শনিবার ভোরের দিকে ঢাকা মেডিকেলে মারা গেছেন। তিনি যশোর শহরতলীর শেখহাটি উত্তরপাড়ার আজিজুল ইসলামের ছেলে। এঘটনায় উপশহর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বিপ্লব হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি দিয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা করেছেন।
মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ২৮ মার্চ রাত সাড়ে ১১টার দিকে ইকবাল হোসেন শেখহাটি উত্তরপাড়া মিয়া বাড়ির মোড়ে রবিউল ইসলামের চায়ের দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন। এসময় হাইকোর্ট মোড় থেকে একটি মোটরসাইকেলে অজ্ঞাতনামা দুই যুবক সেখানে গিয়ে ইকবালকে লক্ষ্য করে শর্টগান দিয়ে গুলি করে। গুলিটি ইকবালের ডান পাশের উরুতে লেগে তিনি আহত হন। এসময় ইকবাল হোসেনের চিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে ২৯ মার্চ সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। ছয় দিন চিকিৎসাধীন থাকার পর গতকাল শনিবার ভোর সাড়ে ৪টার দিকে তিনি মারা যান। এঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করলেও কাউকে আটক করতে পারেনি।
এব্যাপারে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন বলেন, ইকবাল হোসেন ইতিপূর্বে বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। এদিন তাকে গুলি করার পর একই সাথে একাধিক রোগে আক্রান্ত হয়ে মারা যেতে পারেন। তবে ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছেনা বলেও জানান তিনি।

শেয়ার