যশোরে একব্যক্তির মৃতদেহ উদ্ধার

lash uddher
নিজস্ব প্রতিবেদক॥ যশোর সদর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের আমবাগান এলাকা থেকে শহিদুল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে গ্রামবাসীর সংবাদের ভিত্তিতে এসআই বিপ্লব লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। শহিদুল পাঁচবাড়িয়া উত্তরপাড়া গ্রামের মৃত আব্দুল গণি মোল্যার ছেলে।
প্রতিবেশি রবিউল ইসলাম জানান, শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে গ্রামবাসী উত্তরপাড়ার একটি আমবাগানের কাছে খালের মধ্যে শহিদুল ইসলামের লাশ দেখে কোতোয়ালি পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সকাল সাড়ে ১০টায় হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
এস আই বিপ্লব জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যেয়ে জানা যায় তার ভগ্নিপতি লাশ নিয়ে বাড়িতে গিয়েছে। পরে নিহতের বাড়িতে যেয়ে লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে আনেন। তিনি আরও জানান, পরিবারের পক্ষ থেকে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে ভগ্নিপতি তরিকুল জানালেও পরিবারের অন্য সদস্যরা দাবি করেন বৃহস্পতিবার রাতে শহিদুল স্থানীয় বাজারে যাওয়ার কথা বলে বের হয়। পরে শুক্রবার সকালে গ্রামবাসী বাড়ির অদূরে একটি আমবাগানে তার মৃতদেহ দেখে পরিবারকে খবর দেয়।
এদিকে, লাশের সুরতহাল রিপোর্টে উল্লেখ রয়েছে মৃতের দুপায় ও শরীরের একাধিক স্থানে আঘাতের চি‎‎হ রয়েছে।
এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াছ হোসেন জানান, বিষয়টি রহস্যজনক। পুলিশি তদন্ত চলছে।

শেয়ার