যশোরে বোমা বিস্ফোরণে আহত দুইজনের মৃত্যু

bomahamla
নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে বোমা বিস্ফোরণে আহত দুইজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়। বুধবার রাতে নিহত দুইজনসহ মোট পাঁচজন সদর উপজেলার লেবুতলা ইউনিয়নের আন্দোলপোতা গ্রামে বোমা বিস্ফোরণে আহত হয়েছিলো। নিহত ইবাদুল সদর উপজেলার কাঠমারা গ্রামের রমজান মোল্যার ছেলে এবং সবুজ দলেননগর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।
এঘটনায় কোতোয়ালি মডেল থানার এসআই আলী আকবার বাদী হয়ে বৃহস্পতিবার নিহত ইবাদুল ও সবুজসহ ১১জনের বিরুদ্ধে এ মামলা করেন। মামলায় অজ্ঞাতনামা আরো ৭/৮জনকে আসামি করা হয়েছে।
আসামিরা হলেন, আন্দোলপোতা গ্রামের উলাদ মোল্যার ছেলে রুবেল, বাদশা মোল্যার ছেলে মোস্তফা, মজিব বিশ্বাসের ছেলে মেজবাহ, গোবরা এনায়েতপুরের খায়রুল ইসলাম জগন্নাথপুর গ্রামের সিফাত উল্লাহর দুই ছেলে ছাক্কার ও বাক্কার, একই গ্রামের সোনা মিয়া এবং আজমতপুরের মাসুদ।
মামলায় উল্লেখ করা হয়েছে, ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাশকতা সৃষ্টির উদ্দেশে আসামিরা বুধবার রাত সাড়ে ৭টার দিকে লেবুতলা ইউনিয়নের আন্দোলপোতা নতুন কলেজ মাঠে বোমা তৈরি করছিল। এসময় তাদের তৈরি করা একটি বোমার বিস্ফোরণে ইবাদুল, সবুজ, রকি, রুবেল ও মোস্তফা মারাত্মক আহত হয়। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় রুবেল ও মোস্তফা পালিয়ে চলে যায়। ওইদিন রাত ১২টা ০৫ মিনিটে ইবাদুল এবং ভোর সাড়ে ৪টায় সবুজ মারা যায়। আর আহত রকিকে পুলিশি প্রহরায় হাসপাতালে রাখা হয়েছে। সে বাহাদুরপুর গ্রামের আক্কাছ আলীর ছেলে।

শেয়ার