যশোর ও মণিরামপুরে বৃদ্ধ ও যুবকের আত্মহত্যা

attohotta
নিজস্ব প্রতিবেদক॥ যশোর ও মণিরামপুরে পৃথক বিষপানে এক বৃদ্ধাসহ দুজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।
মৃত মতিয়ার রহমান (৮০) যশোর শহরের চাঁচড়া এলাকার মৃত বদর উদ্দিনের ছেলে। অপরজন মণিরামপুর উপজেলার খেদাপাড়া গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে তরিকুল ইসলাম (১৮)।
মতিয়ার রহমানের মেয়ে রেবেকা জানান, দীর্ঘদিন থেকে মতিয়ার রহমান মাথা ব্যথা রোগে ভুগছিলেন। পরে মঙ্গলবার বিকাল থেকে তার মাথায় ব্যথা ওঠে। পরে ব্যথা সহ্য করতে না পেরে তিনি সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিষপান করেন। বিষয়টি পরিবারের সদস্যরা বুঝতে পারলে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।
অপরদিকে, তরিকুলের মামা রাজু আহম্মেদ জানান, মঙ্গলবার দুপুরে পরিবারের সদস্যদের সাথে তুচ্ছ বিষয় নিয়ে তরিকুলের গোলযোগ বাধে। এতে অভিমান করে তরিকুল বাড়ির পাশে মেহগনি বাগানে যেয়ে বিষপান করেন। পরে গ্রামের লোকজন তাকে মাঠে পড়ে থাকতে দেখে তার স্বজনদের খবর দেয়। তখন তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তরিকুলের মৃত্যু হয়।

শেয়ার