যবিপ্রবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন ॥ ক্রীড়াক্ষেত্রের উন্নয়নের ধারা বজায় রাখার আহ্বান ক্রীড়া প্রতিমন্ত্রীর

jb
নিজস্ব প্রতিবেদক॥ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতা’র (গ্রুপ বি) উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১ টায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার। তিনি শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন। এসময় তিনি বলেন, বাংলাদেশ ক্রীড়া ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধন করছে। আর এই উন্নয়নের ধারা বজায় রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. আবদুস সাত্তার। সাতদিন ব্যাপি এই ফুটবল প্রতিযোগিতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং স্বাগতিক যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ফুটবল দল অংশগ্রহণ করছে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যবিপ্রবির ট্রেজারার প্রফেসর শেখ আবুল হোসেন, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন ড. বিপ্লব কুমার বিশ্বাস, ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডীন ড. সাইবুর রহমান মোল্যা, রেজিস্ট্রার প্রকৌশলী আহসান হাবীব, ফিশারিজ এন্ড মেরিন বায়োসাইন্স বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. আনিছুর রহমান, জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. শেখ মিজানুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক আবদুর রশীদ, প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা. দীপক কুমার বিশ্বাস, পরিচালক পরিতোষ কুমার বিশ্বাস, প্রধান প্রকৌশল (চলতি দায়িত্ব) হেলাল উদ্দিন পাটোয়ারী।

শেয়ার