নবজাতকের মাথা ভর্তি চুল!

hair
সমাজের কথা ডেস্ক॥ ইন্টারনেটে রীতিমত স্টার বনে গেছে এক কন্যা শিশু। অনলাইন খবরের কাগজের হেডলাইনে চলে এসেছে তার নাম। কেন? কারণ জন্মের সময়ই তার মাথা ভর্তি চুল। জন্মের পর থেকে এখন পর্যন্ত ইসাবেলা ক্যাপলিন নামের এই শিশুর চুল আরও বড় হয়েছে।
প্রায় দুই সপ্তাহ আগে ৩৮ বছর বয়সি ম্যাকেনজি ক্যাপলিন নিজের সাথে মেয়ের ছবি তুলে পোস্ট করেছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ছবি দেয়ার পরদিন থেকেই এই ছবি ব্যাপক তোলপাড় ফেলে দিয়েছে অনলাইনে। সবার আগ্রহ এই মেয়ের চুল নিয়ে। জন্মের পরপর কারো মাথায় এতো চুল থাকতে পারে সেটা কেউ বিশ্বাস করতে পারছে না।
হাজারো মানুষ তার চুল নিয়ে মন্তব্য করেছেন। সবই প্রশংসাসূচক মন্তব্য। অনেকে আবার ঈর্ষায় ভুগে মজাদার কথা লিখেছেন। যেমন একজন লিখেছেন, ‘এই বাচ্চার মাথায় আমার মাথা থেকে ভালো চুল হয় কি করে? আমি তো জানতাম বাচ্চারা টাক হয়।’ অনেকে আবার তাকে তুলনা করেছেন অনেক সেলিব্রিটিদের সাথে।
ইসাবেলার বাবা, ডেভিড ক্যাপলিন বলেছেন, তিনি এবং তার স্ত্রী নাকি অবাক হয়ে গিয়েছিলেন যখন মানুষ তাদের মেয়েকে ছেলে বলে ভুল করেছিল। মাথা ভর্তি চুলের কারণেই এটা হয়েছে।
তাছাড়া ডেভিডেরও নাকি জন্মের সময় মাথা ভর্তি চুল ছিল। এটা তার মা বলেছেন। ৩ মাস বয়সে তার মাথার চুল নাকি এতো বড় হয়েছিল যে তার মা তখন ছেলের চুল কাটার জন্য চিন্তিত হয়ে পড়েছিলেন।’
ডেভিড বলেন, তার মেয়ের মাথা ভর্তি চুলের ছবি যে সবার আনন্দের কারণ হয়েছে এতে তারা খুবই খুশি। তিনি বলেন, ‘আমরা খুবই খুশি যে সবার নজর এখন ওর দিকে।’

শেয়ার