তাসকিনের ত্রুটি দ্রুত সংশোধনের আশা হিথ স্ট্রিকের

tas
সমাজের কথা ডেস্ক॥ বাংলাদেশের পেস বোলিং কোচ হিথ স্ট্রিকের বিশ্বাস, তাসকিন আহমেদের বোলিং অ্যাকশনের ত্রুটি দ্রুত সংশোধন করা যাবে। আগামী মে মাসের মাঝামাঝি নাগাদ বোলিং অ্যাকশনের পরীক্ষার জন্য প্রস্তুত থাকবে তাসকিন।
গত সোমবার বোলিং অ্যাকশন সংশোধনের কাজ শুরু করেন আরাফাত সানি ও তাসকিন। বোলিং অ্যাকশনে ত্রুটি পাওয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝপথে আন্তর্জাতিক ক্রিকেটে এই দুই জনের বোলিং নিষিদ্ধ করে আইসিসি।

আন্তর্জাতিক ক্রিকেটে বোলিং নিষিদ্ধ হলেও বোর্ডের অনুমতি নিয়ে বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে খেলার সুযোগ রয়েছে সানি-তাসকিনের। দেশের সেরা ওয়ানডে টুর্নামেন্ট ঢাকা প্রিমিয়র ডিভিশন ক্রিকেট লিগে খেলতে পারেন এই দুই বোলার।

তাসকিনের বোলিং সংশোধনের পুরোটা সময় তার সঙ্গে নাও থাকতে পারেন স্ট্রিক। আইপিএল চলার সময় গুজরাট লায়ন্সের হয়ে কাজ করার কথা রয়েছে তার। তিনি এই সময়ে বিসিবি কোচদের দুই বোলারকে পর্যবেক্ষণে রাখার এবং তার সঙ্গে যোগাযোগ রাখার কথা বলেছেন।

“আমাদের সময়ের কোনো চাপ নেই। আমার মনে হয়, আবার পরীক্ষা দেওয়ার জন্য তাসকিনের তৈরি হতে চার থেকে ছয় সপ্তাহ সময় লাগতে পারে। আবার তাকে পাঠানোর আগে আমাদের শতভাগ নিশ্চিত হতে হবে।”

গত ১৫ মার্চ চেন্নাইয়ে বোলিং অ্যাকশনের পরীক্ষা দেন তাসকিন। তাতে তার তিনটি ডেলিভারিতে ত্রুটি ধরা পড়ে। স্ট্রিকের বিশ্বাস, এই ত্রুটি দূর করা খুব একটা কঠিন হবে না তাসকিনের জন্য।

শেয়ার