ক্যাট-রানবিরকে মেলানোর চেষ্টা করছেন কে?

katrinaranbir
সমাজের কথা ডেস্ক॥ প্রায় সাত বছর প্রেম করার পর বিচ্ছেদের পথে হাঁটলেন জনপ্রিয় তারকা জুটি ক্যাটরিনা কাইফ এবং রানবির কাপুর। তবে আজও এমন অনেকেই আছেন, যারা চান এই সাবেক জুটির পুনর্মিলন।

এমনই একজন হলেন ক্যাট-রানবিরের বন্ধ নিমর্াতা আয়ান মুখার্জি।

এক ছাদের নিচে বসবাস করছিলেন তারা, এখন বিচ্ছেদের পর একে অপরের মুখ দেখাদেখিও বন্ধ। কিন্তু একসঙ্গে কাজ তো করতে হবে। তাই দুজনের সাহায্যে এগিয়ে এসেছেন বন্ধু আয়ান।

ভারতীয় সাময়িকী ইন্ডিয়া টুডে বলছে, বিচ্ছেদের পর ‘জাগগা জাসুস’- এর শুটিং করতে এসে বেশ বিপাকেই পড়েছিলেন ক্যাট-রানবির। দুজনের মধ্যে যেন কোনো অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি না হয়, তাই পুরোটা সময় তাদের সঙ্গে আড্ডা দিয়েছেন ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ নিমর্াতা।

তবে শুধু আয়ানই একমাত্র ব্যক্তি নন, যিনি এই সাবেক জুটিকে মেলানোর চেষ্টা করেছেন।

‘ফিতুর’- এর শুটিং চলাকালীনই রানবিরের সঙ্গে ঝামেলা শুরু হয় ক্যাটের। সেই অস্থির সময়ের সাক্ষী ছিলেন ক্যাটের সহশিল্পী আদিত্য রয় কাপুর। বলা হচ্ছে, রানবিরের সঙ্গে ক্যাটের সম্পর্ক ঠিক করার চেষ্টা তিনিও কম করেননি।

চলতি বছরের জানুয়ারিতে সম্পকর্ ভেঙে যায় ক্যাট-রানবিরের। বলা হয়, রানবিরের বিয়ের প্রতি অনীহা ছিল বিচ্ছেদের প্রধান কারণ। প্রায় সাত বছরের প্রেমের সম্পর্কে গত দুই বছর ধরে এক ছাদের বসবাস করছিলেন এই জুটি।

শেয়ার