যশোর সদরের ইছালী ইউনিয়নে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত॥ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে: শাহীন চাকলাদার

sahi
নিজস্ব প্রতিবেদক॥ যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর সদর উপজেলার চেয়ারম্যান শাহীন চাকলাদার বলেছেন, যারা এদেশের স্বাধীনতা বিশ্বাস করেন না তাদেরকে এ দেশে থাকার কোন নৈতিক অধিকার নেই। তাই তারা যত দ্রুত এদেশ থেকে চলে যাবে ততই এদেশের উন্নয়ন হবে। আওয়ামী লীগের মধ্যে কোন বিভেদ নেই দাবি করে তিনি বলেন, বঙ্গবন্ধু জাতির পিতা শেখ মুজিবুরের আওয়ামী লীগে কোন ভেদাভেদ যশোরে নেই। সবাই নৌকার পক্ষে কাজ করছে। তাই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে যশোর সদরের ইছালী ইউনিয়নের নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে। এই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেনকে এদেশের স্বাধীনতা বিরোধীরা হত্যা করেছিল। তাই ইছালী ইউনিয়নের নৌকা প্রতিকের প্রার্থী যশোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেনকে বিজয়ী করে তাদেরকে ভোটের মাধ্যমে চরম শিক্ষা দিতে হবে।
বুধবার বিকালে যশোর সদর উপজেলা ইছালীর মনোহরপুর বাজারে নৌকা প্রতীকের পক্ষে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইছালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা তোফাজ্জেল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন। এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা খয়রাত হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, আসিফ-উদ-দ্দৌলা সরকার অলোক, মাহমুদ হাসান বিপু, রেজাউল ইসলাম, জিয়াউর রহমান হ্যাপি, দেলোয়ার হোসেন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল, যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদুর রহমান মৃদুল, সাংগঠনিক সম্পাদক শাহারুল ইসলাম, দপ্তর সম্পাদক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল, জেলা কৃষক লীগের সহ-সভাপতি আব্দুল মোতলেব বাবু, ইছালী ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউনুস আলী, জোহরপুর ইউনিয়নের চেয়ারম্যান দিলু পাটোয়ারীসহ জেলা, উপজেলা ও ইউনিয়নের নেতাকর্মীবৃন্দ।

শেয়ার