সাতক্ষীরায় সমাজসেবা কর্মকর্তার বাড়িতে ডাকাতির চেষ্টা, স্ত্রীকে কুপিয়ে জখম

photos
সাতক্ষীরা প্রতিনিধি॥ সাতক্ষীরায় সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক শেখ মুহাসীন আলীর বাড়িতে ডাকাতির চেষ্টা চালিয়েছে ডাকাতরা। এ সময় তার স্ত্রী হাবিবা আক্তার কুমকুমকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়। আহত হাবিবা আক্তার কুমকুমকে আশংকাজনকভাবে ওই রাতেই সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে সাতক্ষীরা পৌরসভার রাজারবাগান এলাকার সাবেক ওয়ার্ড কাউন্সিলর ওসমান গনি মিন্টুর বাড়ি সংলগ্ন সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালকের বাড়িতে এ ঘটনা ঘটে।
গৃহকর্তা শেখ মুহাসীন আলী জানান, রাত আড়াইটার দিকে ছয়জনের একদল সশস্ত্র ডাকাত তার বাড়ির দক্ষিণ পাশের জানালার গ্রিল কাটে। এ সময় শুব্দ শুনে তার ও তার স্ত্রীর ঘুম ভেঙে যায়। তিনি উঠে কিসের শব্দ হয়েছে দেখতে গেলে ডাকাতরা তাকে ঘরে আটকে রেখে তার স্ত্রীর মাথায়, হাতে ও পায়ে উপর্যুপরি কুপিয়ে জখম করে। তবে, তাদের চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসায় কিছু লুট না করতে পেরেই পালিয়ে যেতে বাধ্য হয় ডাকাত দল। পরে পুলিশ এসে তার স্ত্রীকে হাসপাতালে নিয়ে যায়।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, তিনি রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জড়িতদের আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে।

শেয়ার