উপশহরে নৌকার প্রার্থীর কার্যালয়ে ককটেল বিস্ফোরণ, আহত ৩

litu
নিজস্ব প্রতিবেদক॥ যশোর শহরঘেঁষা উপশহর ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী এহসানুর রহমানের নির্বাচনী কার্যালয়ের সামনে দুটি ককটেলর বিস্ফোরণ ঘটেছে। গতকাল বুধবার রাত সাড়ে আটটার দিকে উপশহর বি-ব্লকে এ ঘটনা ঘটে। ককটেলের আঘাতে সংরক্ষিত নারী সদস্য প্রার্থী আসমা বেগমসহ তিনজন আহত হয়ে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
এ ঘটনায় নৌকা প্রতীকের প্রার্থী এহসানুর রহমান বিএনপির প্রার্থী রেজাউল ইসলাম ও তাঁর সমর্থকদের অভিযুক্ত করে বলেছেন, নির্বাচনী কার্যালয়ে কর্মী সমর্থকেরা ছিলেন। তাদের মধ্যে আতঙ্ক সৃষ্টির জন্য বিএনপির প্রার্থী রেজাউল ইসলাম ও তার সমর্থকেরা হামলা চালিয়েছে। তবে অভিযোগ অস্বীকার করে বিএনপির প্রার্থী রেজাউল ইসলাম বলেন, আওয়ামী লীগের লোকজনের ভয়ে আমরা এমনিতেই ভোটের মাঠে নামতে পারছি না। আওয়ামী লীগের পরিকল্পিতভাবে নিজেদের কার্যালয়ের সামনে বিষ্ফোরণ ঘটিয়ে বিএনপির কর্মীদের ঘাড়ে দোষ চাপানোর অপচেষ্টা করছেন।
কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বলেন, রাতে উপশহর বিব্লক এলাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী কার্যালয়ের সামনে দুটি ককটেল বিস্ফোরণ হয়েছে। এসময় উপশহর ইউনিয়নের সংরক্ষিত ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের মহিলা প্রার্থী আসমা বেগম, একই এলাকার হায়দার আলী রিনাসহ অন্তত ৩ জন আহত হয়েছেন।

শেয়ার