রায়পাড়ার শীর্ষ মাদক বিক্রেতা রুমার ডেরায় পুলিশের হানা

policepo
নিজস্ব প্রতিবেদক॥ যশোর শহরের চাঁচড়া রায়পাড়া এলাকার শীর্ষ মাদক বিক্রেতা রুমার ডেরায় হানা দিয়েছে পুলিশ। মঙ্গলবার বিকেলে সহকারী পুলিশ সুপার (ক-সার্কেল) ভাস্কর সাহার নেতৃত্বে এ অভিযান চালানো হয়। কোতোয়লি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন জানিয়েছেন, মাদক বিরোধী অভিযানে মঙ্গলবার বিকেলে যশোরের শীর্ষ মাদক ব্যবসায়ী রুমার বাড়িতে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রুমা বাড়ি থেকে পালিয়ে যায়। কিন্তু তার বাড়ি থেকে ৫০ গ্রাম হেরোইন এবং একটি নম্বর বিহীন ভারতীয় এপাচি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
এরপর একই এলাকার রিয়াজ উদ্দিনের বাড়িতে অভিযান চালানো হয়। কিন্তু রিয়াজ পালিয়ে গেলেও তার বাড়ি থেকে ৬০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
এরপর এলাকার বাবু নামে আরো জনকে ৫ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। একই সাথে অপর এক চি‎িহ্নত ব্যবসায়ী শিউলিকে বাড়ি থেকে ১০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।
অপরদিকে, সোমবার রাতে চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সৈয়দ বায়েজিদ সদর উপজেলার রামনগর থেকে ৫’শ গ্রাম গাঁজাসহ গহর আলীকে আটক করেন। এছাড়া রায়পাড়ার আব্দুল হামিদের স্ত্রী রোজিকে ১০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। এসআই তরিকুল ইসলাম সোমবার রাতের এক অভিযানে সাইদুল ইসলাম নামে একজনকে মদ ও ফেনসিডিলসহ আটক করেন।
এএসআই আলমগীর হোসেন এক অভিযানে শহরের মাড়–য়া মন্দিরের সামনে থেকে ২৫ পিস ইয়াবাসহ সাইদুল ইসলাম নামে আরেকজনকে আটক করেন।
উপশহর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বিপ্লব হোসেন অভিযান চালিয়ে হাইকোর্ট মোড়ের বিএডিসি অফিস এলাকা থেকে ৩০ পিস ইয়াবাসহ রানা, মিলন, সেলিম ও মামুন নামে চারজনকে আটক করেন।
এএসআই আব্দুস সবুর শেখ এক অভিযানে শংকরপুর চোপদার পাড়া থেকে আবু হানিফ নামে একজনকে ৮ পিস ইয়াবাসহ আটক করেন। অপরদিকে, র‌্যাবের একটি অভিযানে পূর্ব বারান্দীপাড়া থেকে তরিকুল ইসলাম নামে একজনকে গাঁজাসহ আটক করে। এসকল ঘটনায় কোতোয়ালি থানায় পৃথক মামলা হয়েছে।

শেয়ার