যশোর ও ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু

road accedent
নিজস্ব প্রতিবেদক॥ যশোর ও ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। সোমবার সকালে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।
তারা হচ্ছেন, যশোর সদর উপজেলার পদ্মবিলা গ্রামের মৃত আতিয়ার বিশ্বাসের ছেলে ও মজুমদার ট্রেডার্সের শ্রমিক জাহাঙ্গীর হোসেন(৩৫) ও ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলার শিবনগর গ্রামের মৃত রহিম বক্সের ছেলে মতলেব মন্ডল (৭০)।
মৃত জাহাঙ্গীর হোসেনের শ্যালক মুজাহিদ জানান, জাহাঙ্গীর রাতে কর্মস্থল কাজ শেষ করে সোমবার সকালে ভ্যানে করে বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে ভ্যানের চাকায় তার লুঙ্গি পেঁচিয়ে রাস্তায় পড়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।
অপরদিকে, রোববার বিকালে মতলেব মন্ডল উপজেলার শিবনগর গ্রামের বাজার থেকে চা পান করে বাড়ি ফিরার জন্য প্রধান সড়কে উঠলে কোটচাঁদপুর থেকে আসা শাপলা পরিবহন তাকে ধাক্কা দেয়। এ সময় তিনি রাস্তার উপরে পড়ে আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর সাড়ে পাঁচটার দিকে তার মৃত্যু হয়।

শেয়ার