যশোরে সড়ক দুর্ঘটনায় তিন স্কুল শিক্ষার্থী আহত

road accedent
নিজস্ব প্রতিবেদক॥ মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে দুই ছাত্রীসহ তিন স্কুল শিক্ষার্থী আহত হয়েছে। সোমবার দুপুরে যশোর সদর উপজেলার শাখারিগাতী মাধ্যমিক বিদ্যালয়ের অদূরে এই দুর্ঘটনা ঘটে। তাদেরকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে আশংকাজনক অবস্থায় নাজনীন আক্তারের ঢাকায় রেফার করা হয়েছে বলে ডা. সাঈদ সিদ্দিকি জানিয়েছে।
আহতরা হচ্ছে, উপজেলার নরেন্দ্রপুর গ্রামের মাহাবুব দফাদারের মেয়ে ও শাখারিগাতী মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী নাজনীন আক্তার (১৩), তার সহপাঠী একই গ্রামের আলমগীর মোল্ল্যার মেয়ে সাদিয়া ইসলাম (১২) এবং তুলি সুলতানা (১২)।
আহত সাদিয়ার দাদি মোনয়ারা জানান, সোমবার দুপুর দেড়টার দিকে একই গ্রামের রাকিব হোসেন শাখারিগাতী মাধ্যমিক বিদ্যালয়ের নাজনীন আক্তারের সাথে দেখা করতে যায়। পরে রাকিব নাজনীন ও সাদিয়াকে নিয়ে একটি মোটরসাইকেলে ঘুরতে বের হয়। স্কুলের অদূরে পৌঁছালে চলন্ত মোটরসাইকেল রাস্তার গতিরোধ পার হতে গেলে তারা পাকা রাস্থায় পড়ে যায়। এতে তিনজন মারাত্মক আহত হয়। স্থানীয় লোকজন তিনজনকে রক্তাত্ব অবস্থায় উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে নাজনীন আক্তারের শারীরক অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ঢাকা রেফার করেন।

শেয়ার