পরীক্ষা শেষে আত্মবিশ্বাসী তাসকিন

taskin
সমাজের কথা ডেস্ক॥ বোলিং অ্যাকশনের পরীক্ষা শেষে জাতীয় দলের সঙ্গে যোগ দেওয়ার পথে আত্মবিশ্বাসী তাসকিন আহমেদ। পরীক্ষায় ভালোভাবে উতরে যাওয়ার ব্যাপারে আশাবাদী বাংলাদেশের এই পেসার।
কোচ হিথ স্ট্রিকের সঙ্গে সোমবার চেন্নাইয়ে পৌছান তাসকিন। পরে মঙ্গলবার সকালে তার বোলিং অ্যাকশনের পরীক্ষা হয়।
পরীক্ষার সময়ে তোলা ছবি ফেইসবুকে পোস্ট করে তাসকিন লেখেন, “পরীক্ষা শেষ। কয়েক দিনের মধ্যে ফল জানা যাবে। ইনশাল্লাহ আমি ঠিক থাকব, সবাই দোয়া করবেন।”
গত ৯ মার্চ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে প্রশ্নবিদ্ধ হয়েছিল আরাফাত সানি ও তাসকিনের বোলিং অ্যাকশন।
গত শনিবার চেন্নাইয়ে অ্যাকশনের পরীক্ষা দিয়ে দলের সঙ্গে যোগ দেন সানি। আর এবার হলো তাসকিনের পরীক্ষা। সানির পরীক্ষার ফল জানা যেতে পারে বুধবার নাগাদ।
বাংলাদেশ দলের বোলিং কোচ হিথ স্ট্রিক, প্রধান কোচ চন্দিকা হাথুরুসিংহের মনে তাসকিনের অ্যাকশন নিয়ে কোনো সংশয় নেই।
তাসকিনের বোলিং প্রশ্নবিদ্ধ হওয়ার পর স্ট্রিক বলেছিলেন, “আমি ও তাসকিন, দুজনই শতভাগ আত্মবিশ্বাসী যে সে খুব ভালোভাবেই পরীক্ষায় উতরে যাবে। আমার শুরুর সময়টা থেকে এখন পর্যন্ত ওর অ্যাকশনের ফুটেজ দেখেছি আমি, একটুও বদলায়নি অ্যাকশন।”
টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টেনে নিজেদের প্রথম ম্যাচে আজ বুধবার পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। কলকাতার ইডেন গার্ডেন্সে বাংলাদেশ সময় বেলা সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি।

শেয়ার