চৌগাছায় স্কুলছাত্রী গণধর্ষণ মামলায় তিন জনের বিরুদ্ধে চার্জশিট

mamlamamla
নিজস্ব প্রতিবেদক॥ চৌগাছায় স্কুল ছাত্রী গণধর্ষণ মামলায় তিনজনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ। তদন্ত শেষে চৌগাছা থানার এসআই শরিফুল ইসলাম যশোর আদালতে এ চার্জশিট দাখিল করেন।
অভিয্ক্তুরা হলেন, চৌগাছা থানাপাড়ার ফরিদ আহম্মেদের ছেলে শিমুল হোসেন, কারিকরপাড়ার আব্দুল মাজিদের ছেলে পারভেজ হোসেন সানি ও পুরাতন পোস্টঅফিস পাড়ার খায়রুল হকের ছেলে মাহাবুবুল হাসান উজ্জ্বল।
মামলা সূত্রে জানা গেছে, ২০১৫ সালের ৩ অক্টোবর চৌগাছা উপজেলার হায়াতপুর গ্রামের এক স্কুল ছাত্রী কান্দি গ্রামে তার চাচাতো বোনের বাড়ি বেড়াতে যায়। দুলাভাইয়ের চাচাতো ভাই হাসানে সাথে পরদিন দুপুরে সে চৌগাছা বাজারে বেড়াতে যায়। তারা চৌগাছা পাইলট স্কুল মাঠে বসে গল্প বলছিল। এ সময় আসামি উজ্বল, শিমুল ও পারভেজ তাদের কাছে এসে নাম ঠিকানা শুনে ভয়ভীতি দেখায়। কথাকাটাকাটির এক পর্যায়ে শিমুল ও পারভেজ হাসানকে ধরে রাখে। উজ্বল মেয়েটিকে ধরে স্কুলের পিছনের একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করে।
ওই কিশোরীর পিতা এ ঘটনায় তিনজনের নাম উল্লেখ করে চৌগাছা থানায় ধর্ষণ ও সহায়তার অভিযোগে মামলা করেন।
তদন্ত সূত্রে আরো জানা গেছে, ওই দিনই অভিযোগের ভিত্তিতে স্থানীয় লোকজনের সহায়তায় তিনজনকেই আটকের পর আদালতে সোপর্দ করে। এর মধ্যে শিমুল ও পারভেজ এঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়।
ওই কিশোরীর দেয়া জবানবন্দি, আসামিদের দেয়া তথ্য ও স্বাক্ষীদের বক্তব্যে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় এ চার্জশিট দেয়া হয়েছে।

শেয়ার