শীর্ষ সন্ত্রাসী বুনো আসাদের নেতৃত্বে বেজপাড়ার দু’বাড়িতে হামলা

sontrashi hamla
নিজস্ব প্রতিবেদক॥ রোববার রাতে যশোর শহরের বেজপাড়া এলাকার শীর্ষ সন্ত্রাসী বুনো আসাদের নেতৃত্বে এবার দুইটি বাড়িতে হামলা হয়েছে। গতকাল বেজপাড়া এলাকার নাসির উদ্দিন ও শহিদুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে তাদের বাড়িতে হামলা করা হয়। আধিপত্য বিস্তারে এভাবে দিনের পর দিন তিনি বোমাবাজি, ছিনতাই, ডাকাতি, চুরি, অস্ত্র, মাদক, চোরাচালানসহ এভাবে অপরাধ করে চলেছেন বলে এলাকাবাসী অভিযোগ করেছেন।
বেজপাড়া এলাকার নাসির উদ্দিন জানিয়েছেন, আধিপত্য বিস্তারে বুনো আসাদের নেতৃত্বে তার ভাই সাইদ, তুহিন, এলাকার আজগর, মামুনসহ একাধিক সন্ত্রাসীদের নিয়ে অস্ত্র, চোরাচালান ও মাদকের ব্যবসা চালিয়ে আসছিলেন। একই সাথে বোমাবাজি, ডাকাতি, চুরি, করে আসছিল। কিছু দিন আগে বোমা তৈরিকালে একটি বোমার বিস্ফোরণে তার সহযোগী কোরবান আলী আহত হয়। এঘটনায় মামলা হলেও কৌশলে তাকে রক্ষার চেষ্টা করে একটি মহল। আবার কয়েকদিন পরে বুনো আসাদ নাসিরের বাড়িতে হামলা চালিয়ে মারপিট, ভাংচুর ও বোমার বিস্ফোরণ ঘটায়। সে ব্যাপারে নাসিরের স্ত্রী বিউটি বেগম বাদী হয়ে অভিযোগ দিলেও থানা পুলিশ মামলা নিতে তালবাহানা শুরু করে। এরপর রোববার রাত ৮টার দিকে বুনো আসাদের নেতৃত্বে ২০/২৫ জন সন্ত্রাসী অস্ত্র নিয়ে নাসির ও শহিদুল ইসলামকে ত্যার উদ্দেশে তাদের বাড়িতে হামলা চালায়। এসময় তাদের না পেয়ে বাড়িতে ব্যাপকভাবে ভাংচুর করে। এঘটনায়ও থানায় অভিযোগ দেয়া হয়েছে বলে নাসির উদ্দিন জানিয়েছেন।
এদিকে, বুনো আসাদের সন্ত্রাসী হামলা খবর পেয়ে কোতোয়ালি মডেল থানার এএসআই প্রশান্ত কুমার দাস ঘটনাস্থলে যান। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে বুনো আসাদ তার বাহিনীর সদস্যদের নিয়ে পালিয়েছেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন বলেন, এধরনের ঘটনার বিষয়ে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার