যশোরের শীর্ষ সন্ত্রাসী বুনো আসাদের নেতৃত্বে মাদকের রমরমা কারবার

madok
নিজস্ব প্রতিবেদক॥ যশোরের শীর্ষ সন্ত্রাসী তিন ডজন মামলার আসামি বুনো আসাদের নেতৃত্বে শহরের বেজপাড়া বনানী রোড এলাকায় চলছে রমরমা মাদকের ব্যবসা। এতে করে ওই এলাকার স্কুল কলেজ পড়–য়া শিক্ষার্থী এবং উঠতি বয়সের যুবক সমাজ ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে। আবার মাদক ক্রয়ের অজুহাতে বিভিন্নস্থান থেকে সশস্ত্র সন্ত্রাসীরা এসে এলাকায় ঘুরাফেরা করছে। এতে আতংকিত এবং উদ্বিগ্ন হয়ে পড়েছেন এলাকাবাসী।
সূত্র মতে, সন্ত্রাসী বুনো আসাদের (ঢাকা-মেট্রো-ট-১১-১৮৭৫) নম্বর একটি ট্রাক রয়েছে। ওই ট্রাকটি মাঝেমধ্যে বেনাপোল সীমান্ত দিয়ে ইয়াবা ও ফেন্সিডিল নিয়ে আসছে মোস্ত নামে একই এলাকার এক জমি দালাল। তার সরবরাহ করা ফেন্সিডিল বিক্রি করছে আসাদের সহযোগী বড় আজগর, ফরিদ, মামুনসহ কয়েকজন। সন্ত্রাসী ও মাদক বিক্রির কথা বুনো আসাদের ভয়ে বেজপাড়া বনানী রোডের বাসিন্দারা মুখ খুলতে সাহস পান না।
গত ফেরুয়ারি মাসে প্রতিপক্ষকে ঘায়েল করতে বেজপাড়া বনানী রোডের এক বাড়িতে বোমা তৈরি করছিল বুনো আসাদ ও তার সহযোগী সন্ত্রাসীরা। এসময় একটি বোমার বিস্ফোরণে কোরবান নামে তার এক সহযোগীর হাত উড়ে যায়। এছাড়া যে বাড়িতে বোমা তৈরি করছিল সে বাড়িটিও জোর পূর্বক দখল করেছে বুনো আসাদ। সেই বাড়িটিতে তার এক ক্যাডারকে রাখা হয়েছে পাহারাদার হিসেবে।
ইতিপূর্বে বুনো আসাদের বিরুদ্ধে একটি মামলা কয়েক বছর ধরে আদালতের গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। তার পরেও প্রকাশ্যে থাকায় এলাকাবাসীর মধ্যে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকা- নিয়ে নানা ধরনের সমালোচনার সৃষ্টি হয়েছে।
এব্যাপারে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন বলেন, মাদক বিরোধী অভিয়ান চলছে। এরই মধ্যে ঘটনার সত্যতা পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার