মাশরাফিরা এখন ধর্মশালায়

mas
সমাজের কথা ডেস্ক॥ টি২০ বিশ্বকাপ খেলতে সোমবার ভারতের ধর্মশালায় পৌঁছেছেন মাশরাফিরা। সকাল ১০টায় দিল্লির উদ্দেশ্যে ঢাকা ছেড়েছিল বাংলাদেশ ক্রিকেট দল। এরপর দিল্লি থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ভাড়া করা বিশেষ বিমানে ধর্মশালায় পৌঁছায় মাশরাফিরা।
টি২০ বিশ্বকাপে সরাসরি মূল পর্বে খেলতে পারছে না বাংলাদেশ। তার আগে খেলতে হবে প্রাথমিক রাউন্ড। যা শুরু হবে মঙ্গলবার থেকেই। বাংলাদেশের খেলা অবশ্য বুধবার। ৯ মার্চ নেদারল্যান্ডসের সঙ্গে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। ম্যাচটি শুরু হবে বেলা সাড়ে তিনটায়।
দুইদিন পর প্রতিপক্ষ আয়ারল্যান্ড, এই ম্যাচটা শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়। ১৩ মার্চ ওমানের সঙ্গে শেষ ম্যাচটাও হবে রাত আটটাতে। সবগুলো ম্যাচই হবে হিমাচল প্রদেশের ধর্মশালাতে। টি২০ বিশ্বকাপে দুটি করে ম্যাচ থাকবে প্রতিদিন। প্রথমটি শুরু হবে বাংলাদেশ সময় বেলা সাড়ে তিনটায়। দ্বিতীয়টি রাত আটটায়। তবে দুটি সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়।
মূল পর্বে খেলতে হলে এ গ্রুপ চ্যাম্পিয়ন হতে হবে বাংলাদেশকে। চ্যাম্পিয়ন হতে পারলে মূল পর্বের প্রথম ম্যাচে আগামী ১৬ মার্চ কলকাতার ইডেন গার্ডেনে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। ২১ মার্চ দ্বিতীয় ম্যাচ বেঙ্গালুরুতে অস্ট্রেলিয়ার বিপক্ষে। দুই দিন পর ভারতের সঙ্গে ম্যাচটি বেঙ্গালুরুতেই। বি গ্রুপের শেষ ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ নিউজিল্যান্ড। ২৬ মার্চ ম্যাচটি হবে কলকাতার ইডেন গার্ডেনে।

শেয়ার