বিশ্বকাপে মনোযোগ দিতে চান মাশরাফি

Mash

সমাজের কথা ডেস্ক॥ এত কাছে এসেও এশিয়া কাপের ফাইনাল জিততে না পারায় হতাশা আছে মাশরাফি বিন মুর্তজার। তবে সব কিছু ভুলে ওয়ার্ল্ড টি-টোয়েন্টির প্রথম রাউন্ডের ম্যাচে মনোযোগ দেওয়ার কথা বলেছেন বাংলাদেশ অধিনায়ক।
মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে রোববার ফাইনালে ভারতের কাছে ৮ উইকেটে হেরে এশিয়া কাপে প্রথম শিরোপা জয়ের স্বপ্ন ভাঙে বাংলাদেশের।
ম্যাচ শেষের সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, “আজকে ফাইনালে আমরা জিততে পারিনি, এটা অবশ্যই হতাশার। কারণ, বাংলাদেশের প্রত্যেকটা মানুষ কাজ ফেলে রেখে খেলা দেখেছে। টিকেটের জন্য অনেকে আহত হয়েছে। তাই হেরে যাওয়াটা অবশ্যই হতাশার। আমাদের কাছে খুব খারাপ লেগেছে।”
এক দিক থেকে রানার্সআপ হওয়াটাকে বড় অর্জন বলে মানছেন মাশরাফি।
“বড় দৃষ্টিকোণ থেকে দেখলে এটা আমাদের জন্য অনেক বড় অর্জন। টি-টোয়েন্টি খেলাটাই এরকম যে আপনি জিতবেন-হারবেন, আবার জিতবেন-হারবেন।”
টি-টোয়েন্টি বিশ্বকাপের লড়াইয়ে নামার আগে এশিয়া কাপে নিজেদের ভালো পারফরম্যান্স থেকে প্রেরণা খোঁজার কথা বলেন মাশরাফি।
“অবশ্যই এখান থেকে আমাদের অনেক কিছু নিতে হবে। আমরা ফাইনাল খেলেছি। আমাদের কাছ থেকে এটা খুব ভালো পারফরম্যান্স। ছেলেরা সত্যি খুব ভালো করেছে। অবশ্যই এটা আমরা বিশ্বকাপে নিয়ে যেতে পারি। কিন্তু বিষয় হচ্ছে, আমাদের আগে বাছাইপর্ব (প্রথম পর্ব) খেলতে হবে।”
টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডে আগামী বুধবার ধর্মশালায় নেদারল্যান্ডসের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচটি খেলবে বাংলাদেশ। ভারতের উদ্দেশে সোমবার সকালে রওনা হবেন মাশরাফিরা।

শেয়ার