সন্ত্রাসীর স্ত্রীর সাথে পরকীয়ার জেরে আরেক সন্ত্রাসী গুলিবিদ্ধ

sontr
নিজস্ব প্রতিবেদক॥ সন্ত্রাসীর স্ত্রীর সাথে পরকীয়ার জের ধরে যশোরের ঝিকরগাছায় লিটন হোসেন (২৫) নামে এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ঝিকরগাছা বাজারের সেলিম সু স্টোরের সামনে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ লিটন যশোর শহরের শংকরপুর এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে। লিটনের বিরুদ্ধে যশোর কোতোয়ালি মডেল ও ঝিকরগাছা থাকায় একাধিক মামলা রয়েছে।
জানা যায়, উপজেলার কৃষ্ণনগর গ্রামের নজর আলীর ছেলে বাবু একজন সন্ত্রাসী। কয়েক মাস আগে অস্ত্র মামলায় পুলিশ তাকে আটক করে কারাগারে পাঠায়। গত ১৮ ফেব্রুয়ারি বাবু কারাগার থেকে ছাড়া পান। কিন্তু তিনি কারাগারে থাকা অবস্থায় তার স্ত্রী সীমা যশোর শহরের শংকরপুর এলাকার লিটন হোসেন নামে এক সন্ত্রাসীর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে সীমা অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। কারাগার থেকে বেরিয়ে এ সংবাদ শুনে বাবু অভিযুক্ত লিটনকে হত্যার পরিকল্পনা করেন। পরিকল্পনার অংশ হিসেবে বাবু গতকাল ঝিকরগাছা বাজারে লিটনকে গুলি করেন। ঘটনার পরপরই বাবু মোটরসাইকেলে করে পালিয়ে যান। স্থানীয়রা গুলিবিদ্ধ লিটনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক কল্লোল কুমার জানান, তার পিঠের ডান পাশে গুলি লেগেছে। সকাল সাড়ে ৯টার দিকে তাকে হাসপাতালে আনা হয়। অবস্থার অবনতি হলে লিটনকে ঢাকা মেডিকেলে রেফার করা হয়েছে।
ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খবির আহম্মদ জানান, তিনি প্রাথমিকভাবে শুনেছেন উপজেলা শহরের এক সন্ত্রাসীর স্ত্রীর সাথে পরকীয়া ছিলো লিটনের। এঘটনায় ক্ষিপ্ত হয়ে লিটনকে গুলি করেছে সন্ত্রাসীরা। তবে এ ব্যাপারে এখনো কেউ অভিযোগ করেননি। কেউ আটকও হয়নি।

শেয়ার