সামাজিক ব্যক্তিত্ব আব্দুল হামিদ ও যুবলীগ নেতা ফন্টু চাকলাদারের মাতার ইন্তেকাল॥ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের শোক প্রকাশ

shok prokash
নিজস্ব প্রতিবেদক॥ বিশিষ্ট সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আব্দুল হামিদ চাকলাদার ইদুল ও যশোর জেলা যুবলীগ নেতা তৌহিদ চাকলাদার ফন্টুর মা হাসিনা বেগম বার্ধক্যজনিত কারণে মারা গেছেন। (ইন্না ……রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। গতকাল সন্ধ্যা ৬ টার সময় তিনি যশোর শহরের দড়াটানা প্রাইভেট হাসপাতালে মৃত্যুবরণ করেন। তিনি (হাসিনা বেগম) যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদারের চাচী। তার মৃত্যুতে যশোর শহরের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। তার মৃত্যুর সংবাদ পেয়ে একনজর দেখার জন্য বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ মরহুমার বাসভবনে ছুটে যান। তারা মরহুমার স্বজনদের সান্ত্বনা দেন এবং তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন। আজ জোহর বাদ মরহুমার বাসভবনে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। নামাজে জানাজা শেষে কারবালা কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।
এদিকে, মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি পীযুষ কান্তি ভট্টাচার্য্য, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলী রায়হান, সাবেক সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেন, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক খয়রাত হোসেন, সাবেক বন ও পরিবেশ সম্পাদক আব্দুল খালেক, সাবেক কৃষি সম্পাদক মোশাররফ হোসেন, সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক আসাদুজ্জামান, সাবেক ত্রাণ ও দুর্যোগ সম্পাদক মোফাজ্জেল হোসেন খসরু, সাবেক শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আসিফ-উদ-দ্দৌলা সরদার অলোক, সাবেক সদস্য রেজাউল ইসলাম, জিয়াউল হাসান হ্যাপি, জেলা যুবলীগের সভাপতি মোস্তফা ফরিদ আহম্মদ চৌধুরী, সাধারণ সম্পাদক পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, সহসভাপতি সৈয়দ মেহেদী হাসান, জেলা মহিলা লীগের সভাপতি নুরজাহান ইসলাম নীরা, সাধারণ সম্পাদক সৈয়দা জারিন রহমান, জেলা যুবমহিলা লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর শেখ রোকেয়া পারভীন ডলি, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহারুল ইসলাম, জেলা কৃষকলীগের সহসভাপতি আব্দুল মতলেব বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম জুয়েল, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রিয়াদ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল, সহসভাপতি নিয়ামত উল্লাহ, শহর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শিপন হোসেন, সাংগঠনিক সম্পাদক মনোয়ার হোসেন জনি, ধর্ম সম্পাদক মনিরুল ইসলাম, কেমিস্টস্ এন্ড ডায়াগনস্টিক সমিতির পক্ষ থেকে এএম জালাল উদ্দিন বিলু, জেলা ট্রাক মালিক সমিতি প্রমুখ।
এদিকে, মরহুমার মৃত্যুতে শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌরসভার মেয়র কাজী মাহামুদুল হাসান, উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, আওয়ামী লীগ নেতা প্রভাষক ফারুক হোসেন ও সন্দীপ ঘোষ।

শেয়ার