বিএনপির চেয়ারম্যান প্রার্থীর অবরুদ্ধ’র অভিযোগ, নাটক দাবি করেছেন নৌকার প্রার্থী

ovijog
নিজস্ব প্রতিবেদক॥ যশোরের চুড়ামনকাটি ইউনিয়নের চেয়ারম্যান উপজেলা বিএনপির সহসভাপতি আব্দুস সাত্তার অবরুদ্ধ নাটক করেছেন বলে অভিযোগ করেছেন নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল মান্নান মুন্না। পরে পুলিশ ডেকে উদ্ধার নাটক করে হাস্যরসের সৃষ্টি করেছেন। নির্বাচনে মাঠে বাড়তি সুবিধা ‘লুফতে’ সাত্তার এমন নাটক করেছেন অনেকে দাবি করেন।
এলাকাবাসী সূত্র মতে, চুড়ামনকাটি ইউনিয়নের বর্তমানে চেয়ারম্যান আব্দুস সাত্তার পুনরায় নির্বাচন করতে মঙ্গলবার মনোনয়নপত্র জমা দিয়েছেন। এই ইউনিয়নে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল মান্নান মুন্নাও একই দিন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরপর দিনে গতকাল মুন্না বিএনপির প্রার্থীকে অবরুদ্ধ করেন বলে অভিযোগ উঠে।
এবিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী আবদুল মান্নান মুন্না দাবি করেছেন, বিএনপির প্রার্থী এটা নাটক সাজিয়েছেন। সাত্তার ইউনিয়ন পরিষদে বিএনপির বিভিন্ন মামলার আসামি ও সন্ত্রাসীদের নিয়ে বৈঠক করছিলেন। এবিষয়টি এলাকার মানুষ ভালভাবে না দেখায় নাটক করেন।
তবে ভুক্তভোগী আব্দুস সাত্তারের অভিযোগ নৌকার প্রার্থী প্রায় এক ঘন্টা অবরুদ্ধ করে রাখেন। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। এরপর তিনি প্রেসক্লাব যশোরে এসে জেলা নেতৃবৃন্দকে সাথে নিয়ে সংবাদ সম্মেলন করে একই অভিযোগ করেন।
বিএনপির এসব অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে যশোর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ওয়াহিদা আফরোজ বলেন, ১৫টি ইউনিয়নের কোনো প্রার্থীর পক্ষ থেকে তার কাছে কেউ কোনো অভিযোগ করেননি।
আর যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বলেন, চুড়ামনকাটির চেয়ারম্যানকে ইউনিয়ন পরিষদের কার্যালয়ে অবরুদ্ধ রাখা হয়েছে এমন খবরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। বিএনপির পক্ষ থেকে ‘অবরুদ্ধ’ বলা হলেও আওয়ামী লীগের লোকজন বলছেন ¯্রফে নাটক। আমরা বিষয়টি তদন্ত করছি।

শেয়ার