পুলিশের বিশেষ অভিযানে যশোরে পাঁচ মাদক বিক্রেতা আটক

নিজস্ব প্রতিবেদক॥ পুলিশের বিশেষ অভিযানে যশোরে পাঁচজন মাদক বিক্রেতা আটক হয়েছে। সোমবার রাতে সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে হেরোইন, ইয়াবা, ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করা হয়েছে।
আটককৃতদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় আলাদা মামলা হয়েছে। আটককৃতরা হলেন, সদর উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে রিংকু সরদার, নূরপুর গ্রামের বাঙ্গালপাড়ার মৃত ইব্রাহিম বিশ্বাসের ছেলে আলমগীর হোসেন, সুজলপুর গ্রামের হঠাৎপাড়ার মোদাচ্ছের আলীর ছেলে আব্বাস উদ্দিন সজল, বোলপুর গ্রামের মৃত মোসলেম মোল্যার ছেলে আব্দুল জলিল ও শহরের বারান্দী মোল্যা পাড়ার মৃত নওয়াব আলীর ছেলে আশরাফ আলী।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন বলেন, মাদক সেবন ও বিক্রি বন্ধে কয়েকদিন ধরে বিশেষ অভিযান চালাচ্ছে পুলিশ। এরই অংশ হিসে সোমবার রাতে শহর ও শহরতলীর বিভিন্নস্থানে অভিযান চালানো হয়। এসময় সদর উপজেলার নতুন খয়েরতলা থেকে এক’শ গ্রাম গাঁজাসহ আলমগীরকে আটক করা হয়।
বাঁশবাড়িয়া গ্রামের রফিকুলের মুদি দোকানের সামনে থেকে এক’শ গ্রাম হেরোইনসহ রিংকুকে আটক করা হয়। শহরের বারান্দী মোল্যাপাড়া প্রাইমারি স্কুলের সামনে থেকে সোমবার রাত ৯টার দিকে ২০ পিস ইয়াবা ও কয়েক পুরিয়া হেরোইনসহ আশরাফ আলীকে আটক করা হয়। একই দিন রাত ৮টার দিকে সুজলপুর হঠাৎপাড়ার বাড়ি থেকে আব্বাস উদ্দিন সজলকে ৬ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। এসময় তার সহযোগী একই গ্রামের আব্দুল মালেকের ছেলে আব্দুল মান্নান পালিয়ে যায়। এ মামলায় তাকেও আসামি করা হয়েছে।
সোমবার রাত সাড়ে ১১টার দিকে সদর পুলিশ ফাঁড়ির টিএসআই রফিকুল ইসলাম অভিযান চালিয়ে সদর উপজেলার মোমিননগর বিশ্বাস বাড়ির মোড় থেকে ইয়াবা ট্যাবলেটসহ আব্দুল জলিলকে আটক করা হয়।

শেয়ার