আন্তঃবিশ্ববিদ্যালয় অ্যাথলেটিকস প্রতিযোগিতায় যবিপ্রবি চ্যাম্পিয়ন

jspo
নিজস্ব প্রতিবেদক॥ আন্তঃবিশ্ববিদ্যালয় অ্যাথলেটিকস প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। বুধবার বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় রানার্স আপ হয় জাতীয় বিশ্ববিদ্যালয়। প্রতিযোগিতায় যবিপ্রবি ৯টি ইভেন্টে স্বর্ণ, ২টি’তে রৌপ্য ও ৩টি ইভেন্টে ব্রোঞ্জ পদক লাভ করে। এদিকে, যবিপ্রবি’র শারীরিক ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র উজ্জ্বল চন্দ্র সূত্রধর ১শ’ মিটার দৌড়ে দ্রুততম মানব হন। জাতীয় বিশ্ববিদ্যালয় এ প্রতিযোগিতার আয়োজন করে।
যবিপ্রবি’র শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের শিক্ষক জিল্লুর রহমান জানান, ১৫শ’মিটার দৌড় মনিরুল ইসলাম, ৪শ’ মিটার রিলে উজ্জ্বল, আজিজ, শাহীন ও মনিরুল, বর্ষা, গোলক ও চাকতি নিক্ষেপে মো. ইব্রাহিম, ট্রিপল জাম্পে আরমান গাজী, ৪শ’ মিটার হার্ডলে শাহিনুর রহমান, লং জাম্প’এ উজ্জল চন্দ্র সূত্রধর এবং বর্ষ নিক্ষেপে ইমদানুন নাহার লাকী সফল হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বুয়েটের উপাচার্য অধ্যক্ষ ড. খালেদা এরফান। এদিকে, প্রতিযোগিতায় যবিপ্রবি চ্যাম্পিয়ন হওয়ায় দলকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আব্দুস সাত্তার।

শেয়ার