মুস্তাফিজের ইনজুরিতে দলে ফিরছেন তামিম

mostafiz
সমাজের কথা ডেস্ক॥ জিম্বাবুয়ে সিরিজেই ইনজুরিতে পড়েছিলেন বাংলাদেশ দলের নতুন সেনসেশন মুস্তাফিজুর রহমান। ইনজুরির কারণে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলার সুযোগ পেয়েও খেলতে পারেননি তিনি। এশিয়া কাপেও সম্পূর্ণ ফিট ছিলেন না এ পেসার। পুরনো সেই ইনজুরি আবারো ভুগাচ্ছে তাকে। আর সে সুযোগেই দলে ফিরতে পারেন দলের অন্যতম সেরা ব্যাটসম্যান তামিম ইকবাল।
ভারতের বিপক্ষে ভালো না করতে পারলেও আমিরাতের বিপক্ষে দারুণভাবে ঘুরে দাঁড়ান মুস্তাফিজ। চেনা রূপে ফেরা মুস্তাফিজ ৪ ওভারে মাত্র ১৩ রান দিয়ে নেন ২ উইকেট। রোববার শ্রীলংকার বিপক্ষে চার ওভার বল করে মাত্র ১৯ রান দিয়ে ১টি উইকেট নিয়েছেন তিনি। তাকে মোকাবিলা করতে যে হিমশিম খেতে হয়েছে লংকানদের সে কথা অনায়াসেই স্বীকার করে নিয়েছেন লঙ্কান দলনেতা অ্যাঞ্জেলো ম্যাথিউজ।
কিন্তু সে ম্যাচেই চোট পেয়ে এশিয়া কাপের পরের ম্যাচগুলো খেলা নিয়ে অনিশ্চয়তায় পড়েছেন মুস্তাফিজ। সে ম্যাচে সাইড স্ট্রেইনে ব্যথা অনুভব করেন তিনি। সে চোটের কারণে ঢাকার অ্যাপোলো হাসপাতালে রয়েছেন তিনি। তাই পরের ম্যাচে পাকিস্তানের বিপক্ষে তাকে পাচ্ছে না বাংলাদেশ। এমনকি ফাইনালেও নাও পেতে পারে।
আগামী মাসে ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের কারণে মুস্তাফিজকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চায় না বাংলাদেশ। তাই এশিয়া কাপে আর মাঠে নাও দেখা যেতে পারে তাকে।
এদিন সকালেই সদ্যজাত পুত্র সন্তানের মুখ দেশে ফিরেছেন তামিম ইকবাল। আর দেশে ফিরেই সরাসরি অনুশীলনে নেমে পড়েছেন বাংলাদেশ ওপেনার। মুস্তাফিজ চোটে পড়ায় বিকল্প হিসেবে তাকে নেওয়ার কথা ভাবছে টিম ম্যানেজমেন্ট। তবে বিষয়টি এখনও নিশ্চিত করেনি বিসিবি।

শেয়ার