আন্তঃবিভাগীয় মহিলা হ্যান্ডবলে চ্যাম্পিয়ন যশোর

spo
সমাজের কথা ডেস্ক॥ আন্তঃবিভাগীয় মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে যশোর জেলা। সোমবার বিকেল সাড়ে তিনটায় ফাইনালে দারুণ প্রতিযোগিতামূলক ম্যাচে ২২-২০ গোলে পঞ্চগড় জেলাকে পরাজিত করে তারা।
একই দিনে ধানমন্ডিস্থ সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্স এর মাঠে প্রতিযোগিতার সেমিফাইনালও অনুষ্ঠিত হয়। সকাল ১০টায় প্রথম সেমিফাইনালে পঞ্চগড় জেলা ১৬-০৫ গোলে ফরিদপুর জেলাকে হারায়। দ্বিতীয় ম্যাচে যশোর জেলা ১৬-০১ গোলে বরিশাল জেলাকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।
প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন যশোর জেলার ফাল্গুনী বিশ্বাস। আর সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হয় যশোর জেলার পিংকি খাতুন।

ফাইনাল ম্যাচ শেষে দুই দিনব্যাপী এ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সমাপনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠানে বিজয়ী ও বিজিত খেলোয়াড়দের মাঝে পুরস্কার প্রদান করেন বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল।

উল্লেখ্য, প্রতিযোগিতায় ৬টি বিভাগের চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দল নিয়ে ১০টি জেলা দলের মোট ১০০ জন খেলোয়াড় অংশগ্রহণ করে। অংশগ্রহণকারী দল সমূহ হলো ফরিদপুর, জামালপুর, পঞ্চগড়, বরিশাল, ঝালকাঠি, যশোর, সাতক্ষিরা, সিলেট, হবিগঞ্জ ও রাঙামাটি জেলা।

শেয়ার