দেবহাটায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

shasrodhe hotta
সাতক্ষীরা প্রতিনিধি॥ সাতক্ষীরার দেবহাটায় এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে দেবহাটা উপজেলার বহেরা গ্রামের ভাড়া বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শাহানা আক্তার কেয়া (৩৫) একই উপজেলার খেজুরবাড়ি গ্রামের আনোয়ারুল ইসলামের দ্বিতীয় স্ত্রী।
নিহতের ভাই ও কুলিয়া ইউপি সদস্য সেলিম রেজা সবুজ জানান, তার বোনকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। শুক্রবার সকালে তার ময়না তদন্ত সম্পন্ন করা হয়েছে। তিনি আরো জানান, এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
দেবহাটা থানার উপ-পরিদর্শক (এসআই) জাকারিয়া জানান, দেবহাটা উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের রেজা আলী সরদারের মেয়ে শাহানা আক্তার কেয়া কয়েক বছর আগে তার প্রথম স্বামীর কাছ থেকে তালাকপ্রাপ্ত হন। মাস ছয়েক আগে তিনি খেজুরবাড়ি গ্রামের আনোয়ারুল ইসলামের সাথে দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে বহেরার একটি ভাড়া বাড়িতে বসবাস করতেন। দাম্পত্য জীবনে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগে থাকতো।
নিহতের ছেলে সাদের উদ্ধৃতি দিয়ে তিনি আরো জানান, বৃহস্পতিবার দুপুরে আনোয়ারুল ইসলাম তার স্ত্রীকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার পর ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে দিয়ে পালিয়ে যান। এরপর রাতে তার মরহেদ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

শেয়ার