‘এমপি’র লোক তাই গুলি করেও রেহাই পেলো মৃনাল’

nabi
নিজস্ব প্রতিবেদক॥ একুশের প্রথম প্রহরে বোমা বিস্ফোরণ ও গুলির ঘটনায় হাতেনাতে আটক মৃনালকে ছেড়ে দিয়েছে পুলিশ। পূর্ব পরিকল্পিতভাবে নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে তার কাছে থাকা অবৈধ অস্ত্র দিয়ে গুলি করে মৃনাল। তবে আটক মৃনাল যশোর সদর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহম্মেদের গাড়ি চালক হওয়ায় তাকে ছেড়ে দিয়েছে বলে জানা গেছে।
জানা গেছে, যশোর সরকারি এমএম কলেজের শহীদ মিনারে একুশের প্রথম প্রহরে শ্রদ্ধা নিবেদন করতে আসা লোকজনদের উপর অতর্কিতভাবে বোমা হামলা ও গুলি বর্ষণের ঘটনায় ঘটে। আর ওই বোমা এবং গুলি ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িত ছিল এমপি কাজী নাবিল আহম্মেদের গাড়ি চালক মৃনাল এবং পোষা সন্ত্রাসী ম্যানসেল বাহিনী। বিষয়টি তাৎক্ষণিকভাবে সেখান থেকে এমপি নাবিলের গাড়ি চালক মৃনালকে আটক করে। এরপর পুলিশ তাকে বেদম প্রহার করে। রাতেই তাকে থানায় নেয়ার পর পুলিশ জানতে পারে তিনি এমপির সাহেবের গাড়ি চালক। এরপর চলে উর্ধ্বতন মহলে দফারফা। এক পর্যায়ে রাতেই তাকে ছেড়ে দেয়া হয়।
প্রত্যক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, মৃনালের বাড়ি মাদারীপুর জেলায়। তিনি এমপির গাড়ি চালানোর পাশাপাশি অবৈধ অস্ত্র দিয়ে বিভিন্নস্থানে সন্ত্রাসীমূলক কর্মকা- চালিয়ে বেড়ায়। এদিন, আটকের পর ছেড়ে দেয়া হলেও তার কাছে থাকা অবৈধ অস্ত্র উদ্ধার করতে পারেনি পুলিশ। আর মামলা হলেও তার নাম আসামি হিসেবে উল্লেখ করা হয়নি।

শেয়ার