যশোরে পুলিশের পৃথক অভিযানে মাদকসহ আটক পাঁচ বিক্রেতা

madok
নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে ইয়াবা, ফেনসিডিল, গাঁজা, মোবাইল ফোনসেট ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে। এসময় পাঁচজন মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। বৃহস্পতি ও শুক্রবার এসব অভিযান চালানো হয়।
আটককৃতরা হলেন, নড়াইল সদর উপজেলার গোবরা গ্রামের আবুল হোসেনের ছেলে নিউটন গাজী, আবুল কালাম শেখের ছেলে ইনসান শেখ, যশোর শহরের বড় বাজার এলাকার আহম্মদ আলী হেলার ছেলে আজনবী জীবন, সিটি কলেজ পাড়ার আলতু মিয়ার ছেলে রাশেদ ও সদর উপজেলার রূপদিয়া খানপাড়ার শামসুর রহমানের ছেলে মনিরুজ্জামান লাবু।
জানা গেছে, উপ-অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল মেহেদীর নেতৃত্বে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের একটি টিম বৃহস্পতিবার অভয়নগরের বুইকারা ড্রাইভারপাড়ায় অভিযান চালায়। এসময় নিউটন ও ইনসানকে আটক করা হয়। তাদের কাছ থেকে ১৮ পিস ইয়াবা, ১৩ বোতল ফেনসিডিল, ১০০ গ্রাম গাঁজা, চারটি মোবাইল ফোনসেট ও এক হাজার ৭৫০ টাকা উদ্ধার করা হয়। আকটকৃতদের বিরুদ্ধে অভয়নগর থানায় র‌্যাব মামলা করেছে। একই দিন দুপুরে সদর পুলিশ ফাঁড়ির হাবিলদার বাবুল আক্তার শহরের আরএন রোডের রানা স্টীল প্লাজার সামনে থেকে ১০০ পিস ইয়াবাসহ রাশেদকে আটক করেন। বৃহস্পতিবার রাতে নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের এএসআই রিপন মিয়া রূপদিয়া বাজার থেকে মনিরুজ্জামানকে ১০ পিস ইয়াবাসহ আটক করেন। আর শুক্রবার বিকেলে কোতোয়ালি মডেল থানার এএসআই জামিল আহম্মেদ ঢাকা রোড এলাকায় অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আজনবী জীবনকে আটক করেন।

শেয়ার