যশোরে সুজন সম্পাদক বদিউল আলম॥ অপশক্তি কারও বন্ধু নয়

bodi
নিজস্ব প্রতিবেদক॥ অপশক্তি কারও বন্ধু নয়, এদেশে যাতে কোন অপশক্তি শেকড় গাড়তে না পারে এজন্য সকলকে সজাগ থাকার আহবান জানিয়েছেন সুশাসনের জন্য নাগরিক (সুজন)’র সম্পাদক ড. বদিউল আলম মজুমদার। শুক্রবার দুপুরে যশোরে আঞ্চলিক পরিকল্পনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এক কথা বলেন। তিনি বলেন, আমরা মানুষের স্বার্থে, জনগণের কল্যাণে কথা বলি। তাই এখন আমাদের বলা হচ্ছে বিএনপি। আর আগে বলা হতো আওয়ামী লীগ। সভায় এক বক্তার বক্তব্যের সূত্র ধরে তিনি ধর্মীয় সংখ্যালঘুদের জমি দখলদারিত্বের বিষয়ে শংকা প্রকাশ করেন।
বদিউল আলম মজুমদার বলেন, যে দেশে সুশীল সোসাইটি শক্তিশালী না, সেদেশে গণতন্ত্র সুসংহত হতে পারে না। দুঃখজনক হলেও সত্য আমাদের দেশে সুশীল সমাজ ভঙ্গুর অবস্থায় রয়েছে। তারা ব্যক্তি স্বার্থে রাজনৈতিক দলের মতো বক্তব্য দিচ্ছেন।
সুজনের যশোর জেলা সভাপতি অ্যাডভোকেট সালেহা বেগমের সভাপতিত্বে সভা পরিচালনা করেন সুজনের কেন্দ্রীয় সমন্বয়কারী দীলিপ সরকার। বক্তব্য রাখেন সুজনের খুলনা জেলা সভাপতি প্রফেসর জাফর ইমাম, যশোর শাখার সাধারণ সম্পাদক ডা. মহিদুর রহমান প্রমুখ। আরও বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা জেলা কমিটির সভাপতি প্রফেসর সিদ্দিকুর রহমান, ঝিনাইদহ জেলা শাখার সম্পাদক শরীফ মাহমুদুল হাসান, ফরিদপুর জেলা কমিটির সম্পাদক লিয়াকত হোসেন কামাল, মেহেরপুর শাখার সম্পাদক শামীম জাহাঙ্গীর সেন্টু, সাতক্ষীরা কমিটির সম্পাদক শেখ হেদায়েতুল ইসলাম, মাগুরা শাখার সম্পাদক খান শরাফত হোসেন। আরো উপস্থিত ছিলেন, যশোর অঞ্চলের আঞ্চলিক সমন্বয়কারী খোরশেদ আলম, খুলনা অঞ্চলের সমন্বয়কারী মাসুদুর রহমান রঞ্জু। এছাড়াও খুলনা বিভাগের ১০ জেলা ও ফরিদপুর জেলার সুজনের জেলা ও উপজেলা কমিটির সভাপতি ও সম্পাদকবৃন্দ।

শেয়ার